adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিকালে উড়াল দেবেন এরশাদ- রাতে নামবেন কাদের সিদ্দিকী

ERSADডেস্ক রিপোর্ট: ভারতের উদ্দেশে আজ শনিবার বিকাল সাড়ে ৫টায় উড়াল দেবেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এরশাদের ব্যক্তিগত সহকারী ও সফরসঙ্গী মেজর (অব.) খালেদ আখতার এ তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে সাত দিনের ভারত সফর শেষে এদিন সন্ধ্যায় ঢাকা ফিরছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম। কাদের সিদ্দিকী ভারত সফরকালে রাষ্ট্রপতি প্রণব মুখার্জি, ক্ষমতাসীন বিজেপি ও কংগ্রেস নেতাদের সঙ্গে বৈঠক করেছেন বলে দলটির সূত্রে জানা গেছে।
কাদের সিদ্দিকীর ঢাকায় ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী। উল্লেখ্য, গত শনিবার কাদের সিদ্দিকী ভারত সফরে যান।
জাতীয় পার্টির সূত্রে জানা গেছে, এরশাদ ভারত সফরে গিয়ে বিজেপির শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক করবেন। ইতোমধ্যে এরশাদের পক্ষ থেকে আগেই ভারতে রয়েছেন তার পালিত কন্যা অনন্যা মৌসুমী। মৌসুমীর সঙ্গে বিজেপির শীর্ষ নেতা রাজনাথ সিং এর বৈঠকও হয়েছে বলে জাপার একাধিক নেতা জানিয়েছেন।
এদিকে জাপার মহাসচিব জিয়াউদ্দিন বাবলুকে ছাড়াই এরশাদের ভারত সফর নিয়ে অসন্তোষ বিরাজ করছে বাবলু বলয়ে। অনেকেই একে বাবলুর প্রতি এরশাদের আ¯’াহীনতার প্রকাশ বলে মনে করছেন এরশাদপন্থী নেতারা।
উল্লেখ্য, ২০ জুলাই এরশাদ ভারত সফরের প্রস্তুতি নিয়েছিলেন। সেসময় এরশাদের সফরসঙ্গী ছিলেন মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। পরে এরশাদ তার সফর বাতিল করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া