adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মার্কিন রাষ্ট্রদূত ভীষণ তৃপ্তি পেলেন ভুলুর চা পানে

bhulu1440756389ক্রীড়া প্রতিবেদক : মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ভুলু চন্দ্র ঘোষকে চেনেন না কে? পরিচালক থেকে বোর্ড সভাপতি এক নামে ভুলুকে চেনেন। চেনেন জাতীয় দলের ক্রিকেটাররা। ভারতের ব্যাটিং ঈশ্বর শচীন টেন্ডুলকার চেনেন। চেনেন মহেন্দ্র সিং ধোনিও। যদি বলি আর্জেন্টিনার লিওনেল মেসিও চেনেন তাহলেও ভুল হবে না!
 
আহামরি কোনো কাজ না করলেও ভুলু রাজত্ব করেছে তাদের হৃদয়ে! সব সময় ভদ্রলোকের হাতে ধরা থাকে একটা সাদা চায়ের ফাস্ক। হয়ত সময়ের সঙ্গে সঙ্গে ফাস্কের রং পাল্টে যায়। কিন্তু ভুলু ঘোষ পাল্টায় না। সব সময় তার সঙ্গে থাকে একগাদা চায়ের কাপ। ক্রিকেটার হোক বা সাংবাদিক, শের-ই-বাংলা স্টেডিয়ামে ক্রিকেট মানে তার হাতের ‘রং চা’(লাল চা)। শুক্রবার সেই ভুলু তার স্পেশাল রং চা পান করিয়ে তৃপ্তি মিটিয়েছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা স্টিফেনস ব্লুম বার্নিকাটের।

 
downloadশুক্রবার প্রতিবন্ধীদের নিয়ে প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করে ফিজিক্যালি চ্যালেঞ্জড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (পিডিএফ) ও ইমাগো। ম্যাচে মার্কিন দূতাবাস সহায়তা করেন। মিরপুরের বিসিবি একাডেমি মাঠে শুক্রবার সকাল দশটায় ম্যাচটি শুরু হয়। ম্যাচের শুরু থেকেই মাঠে এসে উপস্থিত হন মার্শা স্টিফেনস ব্লুম বার্নিকাট। 

বিসিবির পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তার সঙ্গে বসে প্রতিবন্ধীদের খেলা উপভোগ করেন তিনি। খেলা চলাকালীন ভুলু ঘোষ সাদা কাপে (একবার ব্যবহার উপযোগী) বার্নিকাটকে চা দেন। মার্কিন রাষ্ট্রদূত চা পান করে তৃপ্তি প্রকাশ করে দাঁড়িয়ে ভুলু ঘোষকে নিয়ে ছবি তোলেন। এ সময় মার্কিন রাষ্ট্রদূতকে বেশ উৎফুল্ল দেখা গেছে। হাসি থেমে থাকেনি ভুলু ঘোষেরও। পরিচিত সেই মুখটি চা পান করিয়ে আত্মতৃপ্তির হাসি দিতেও ভুল করেননি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া