adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোচ ওয়াকার মেনে নিলেন বাংলা-পাক ফিফটি-ফিফটি চান্স

imagesইডেন গার্ডেন কলকাতা থেকে 

জহির ভূইয়া ঃ এশিয়া কাপে মিরপুরে ৫ উইকেটে হেরে যাবার পর বাংলাদেশ নিয়ে আর নেতিবাচক ভাবনা নেই পাকিন্তান ক্রিকেট দলের। কাল ইডেন গার্ডেন-এ দুই দলের জেতার সুযোগ ফিফটি-ফিফটি। এটা মেনে নিয়েছেন কোচ ওয়াকার ইউনুস। সকাল সাড়ে ১০টায় দলের অনুশীলন শুরু আর ১২টার পর কোচ মিডিয়ার মুখোমুখি হলেন।


সদ্য এশিয়া কাপ টি২০ আসরে মাশরাফিদের কাছে হেরে যাবার পর টি২০ বিশ্বকাপের আসরে টি২০ ম্যাচে সাক্ষাত। পাকিন্তান কি নিজেদের ফেভারিট ভাবছে! নাকি তারা দুই দলের সমান সুযোগ ফিফটি-ফিফটি মেনে নিচ্ছে? জানতে চাওয়া হয় ওয়াকারের কাছে। জবাবে ওয়াকার বলেন,“এখন আর বাংলাদেশ সেই আগের বাংলাদেশ নেই। গত দেড় বছরে তারা অনেক উন্নতি করেছে। এটা ঠিক কাল ম্যাচ জেতার সুযোগ ফিফটি-ফিফটি। চাইলেই বাংলাদেশকে হারিয়ে দেয়া সম্ভব নয়। বাংলাদেশকে হারাতে হলে আমাদের সেরাটা খেলতে হবে।”


তবে দুই ভেন্যু মিরপুর আর ইডেন সম্পর্কে ব্যাখ্যা দিয়ে ওয়াকার বলেন,“সেই ম্যাচটা ছিল মিরপুরে। আর এটা ইডেনে। দুই ভেন্যু আলাদা। আবহাওয়াটাও ভিন্ন। তাই ম্যাচের আমেজ ভিন্ন হতে পারে। আমরা আমাদের সেরাটা দিয়ে জেতার চেস্টা করব।”


আফ্রিদী ফর্মে নেই। সমস্যাটা কোথায় জানতে চাইলে বেশি কথা বললেন না ওয়াকার। বলেন,“আফ্রিদী এমন এক ক্রিকেটার যিনি যে কোন সময় ফর্মে ফিরতে পারেন। কখন যে কার ফর্ম চলে যায় আর ফিরে আসে কেউ বলতে পারে না।”
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া