adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পটুয়াখালীর বাউফলে শিশুকে শিকল দিয়ে বেঁধে নির্যাতন

capture_80844ডেস্ক রিপোর্ট : শিশু নির্যাতনের ধারাবাহিকতায় এবার টাকা চুরির অপরাধে রাকিব নামে আট বছরের এক শিশুকে শিকল দিয়ে বেঁধে রেখে নির্যাতনের ঘটনা ঘটেছে।

শুক্রবার সকাল ৮টার দিকে পটুয়াখালীর বাউফল বাজারের মোকলেছ মার্কেটে এ ঘটনা ঘটে। রাকিব বাকলা তাতেরকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিার্থী।

স্থানীয়রা জানায়, রাকিব উপজেলার নাজিরপুর ইউনিয়নের বাসিন্দা খালেক রাড়ির ছেলে। তিন দিন আগে রাকিব তার বাবার পকেট থেকে এক হাজার টাকা চুরি করে বাড়ি থেকে পালিয়ে যায়। অনেক খোঁজাখুজির পর ঘটনার দিন সকালে বাউফল পাবলিক মাঠ সংলগ্ন রিক্সাস্টান্ডে রাকিবের খালাতো ভাই জুয়েল তাকে খুঁজে পায়। জুয়েল বিষয়টি রাকিবের বাবাকে জানালে তিনি রাকিবকে আটকে রাখতে বলেন। এরপর জুয়েল তাকে মারধোর করে মোকলেছ ভবনে নিয়ে যায়। জুয়েল মোকলেছ মার্কেটের একটি কাপড়ের দোকানের কর্মচারী। এরপর জুয়েল ও মোকলেছ ভবনের কেয়ারটেকার খোকা মিয়া রাকিবকে জুতাপেটা করে শিকল দিয়ে বেঁধে রাখে। ঘটনা জানতে পেরে বাউফল থানা পুলিশের উপ-পরিদর্শক মো. নাসিরের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে শিকল দিয়ে আটক অবস্থায় রাকিবকে উদ্ধার করে। এরপর পুলিশের হস্তেেপ তালা ভেঙে রাকিবকে মুক্ত করা হয়।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত আ জা ম মাসুদুজ্জামান জানান, ঘটনা শোনার সাথে সাথে আমরা রাকিবকে উদ্ধার করি। এ ঘটনায় জড়িত রাকিবের খালাতো ভাই জুয়েল ও মোকলেছ ভবনের কেয়ারটেকার খোকা মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া