adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ইফতার মাহফিল

ডেস্ক রিপাের্ট : ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ইসলামী ব্যাংক হাসপাতালসমূহের বিশেষজ্ঞ ডাক্তার ও কনসালটেন্টদের সম্মানে ‘রমজানের তাৎপর্য’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল ৩০ মে ২০১৮ বুধবার রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়।

ইসলামী ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ডাইরেক্টর, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসলামিক ফাউন্ডেশন, বাংলাদেশ-এর মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল।

বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডাইরেক্টর ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহিদুল আলম।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের ভারপ্রাপ্ত খতিব মাওলানা মুফতি মো. মিজানুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক গোলাম হাফিজ আহমেদ। ইসলামী ব্যাংকের ডাইরেক্টরবৃন্দ, ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ঢাকাস্থ ইসলামী ব্যাংক হাসপাতালের পাঁচটি শাখায় চিকিৎসা সেবাদানকারী বিশেষজ্ঞ ও কনসালটেন্টগণসহ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক ফাউন্ডেশন চিকিৎসা, শিক্ষা ও সামাজিক উন্নয়নমূলক কাজের মাধ্যমে দেশের অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ইসলামী ব্যাংক ফাউন্ডেশন সারাদেশে এর মেডিকেল কলেজ, হাসপাতাল, স্কুল, কলেজ, নার্সিং ইনস্টিটিউট ও কারিগরি প্রতিষ্ঠানের মাধ্যমে কল্যাণমূলক কাজ করছে। প্রতিযোগিতামূলক বিশ্বে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করতে সেবার মানসিকতা নিয়ে উন্নত গ্রাহকসেবা প্রদান করতে তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

সামীম মোহাম্মদ আফজাল সভাপতির ভাষণে বলেন, সাধারণ মানুষের সেবা করতে দায়িত্ববোধের চেতনা জাগ্রত রেখে এই ব্যাংক ও ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয়েছে । তিনি বলেন, ধর্ম, বর্ণ, গোত্র নির্বিশেষে সকল মানুষের কল্যাণে কাজ করতে হবে। তিনি ফাউন্ডেশনের সকল ডাক্তার, কর্মকর্তা-কর্মচারীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে আরও বেশি দায়িত্বশীলতার সাথে মানবসেবায় আত্মনিয়োগের আহ্বান জানান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2018
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া