adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জেলগেট থেকে ফের গ্রেফতার বিএনপি নেতা মিলন

index_93250ডেস্ক রিপোর্ট : রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন ফের গ্রেফতার হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারের গেইট থেকে তাকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ।

রাজশাহী কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাজশাহীর বিভিন্ন আদালতের চারটি মামলায় জামিন পান তিনি। আইনগত প্রক্রিয়া শেষে সন্ধ্যায় ৬টা ৪০ মিনিটের দিকে শফিকুল হক মিলন কারাগার থেকে বেরিয়ে যান। এর পর পরই গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করে মাইক্রোবাসে করে নিয়ে যায়। তবে তাকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে বিষয়টি নিশ্চিত করতে পারেননি জেল সুপার।

এ নিয়ে কয়েক দফা যোগাযোগ করেও মহানগর পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার জাহেদুল ইসলাম মুঠোফোনে সংযোগ পাওয়া যায়নি। তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেনি নগর পুলিশও। এর আগে গত ২৬ জুলাই পুলিশের দায়ের করা নাশকতার মামলায় এডভোকেট শফিকুল হক মিলনকে জেলহাজতে পাঠায় আদালত। নগরীর বোয়ালিয়া মডেল থানায় তার বিরুদ্ধে ৫ জানুয়ারির পর নাশকতার অভিযোগে পাঁচটি মামলা দায়ের  করে পুলিশ।

এসব মামলায় তিনি গত ৩১ মে ও ২৬ জুন উচ্চ আদলত থেকে চার সপ্তাহের আগাম জামিন পান। এরপর উচ্চ আদালতের নির্দেশেই তিন ২৬ জুলাই রাজশাহী আদালতে আত্মসমর্পণ করেন জামিন আবেদন করেন। কিন্তু তার সেই আবেদন নামঞ্জুর করেন আদালত। তবে সম্প্রতি আবারো সব ক’টি মামলায় জামিন পান মিলন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া