adv
৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে পিকআপ-অটোভ্যান সংঘর্ষে নিহত ৪

DINAJPURডেস্ক রিপাের্ট : দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় পিকআপের সঙ্গে অটোভ্যানের সংঘর্ষে দুই নারীসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও পাঁচজন। আহতদের মধ্যে দুইজনকের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার সকাল পৌনে ছয়টার দিকে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ উপজেলার শালবাগান এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহমদ জানান, হতাহতরা নীলফামারীর জলঢাকা উপজেলা থেকে দিনাজপুরের কাহারোল যাচ্ছিলেন।

নিহতরা হলেন, জলঢাকা উপজেলার কচুয়া গ্রামের সুশীল রায়ের স্ত্রী শ্রী সুশীলা রায় (৩৫), একই গ্রামের নিপু চন্দ্রে ছেলে হাবু রাম রায় (৪৫), একই উপজেলার চিড়াবুধি গ্রামের লক্ষী কান্ত রায়ের স্ত্রী রঙ্গিলা বালা (৩৪) এবং একই গ্রামের আমানন্দ রায়ের ছেলে অমূল্য চন্দ্র রায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাস পূর্ণিমা মেলায় অংশ নিতে অটোভ্যানে করে কয়েকজন যাত্রী কাহারোলের কান্তজির মন্দিরে যাচ্ছিল। শালবাগান এলাকায় আসার পর বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে অটো ভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নুই নারীসহ চারজন নিহত হন। আহত হয় আরও পাঁচজন।

আহতদের মধ্যে দুজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। আর বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। পুলিশ পিকআপ ভ্যানটি আটক করলেও যানটির চালক পলাতক রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া