adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গোলরক্ষক কেপার এর এক সপ্তাহের বেতন কেটে নিলো ক্লাব কর্তৃপক্ষ

স্পোর্টস ডেস্ক : লিগ কাপের ফাইনালে ম্যানচেস্টার সিটির বিপক্ষে টাইব্রেকারে হেরেছে চেলসি। তবে হার জিত ছাড়িয়ে আলোচনায় চেলসি কোচ সারির সঙ্গে ২৪ বছর বয়সী গোলরক্ষক কেপার মতদ্বন্দ্ব। কোচ সারি টাইব্রেকারের জন্য ইনজুরিতে পড়া কেপা আরিজাবালাগাকে তুলে নিয়ে উইলি ক্যাবায়েরোকে নামানোর সিদ্ধান্ত নেন। এজন্য কেপাকে উঠে আসার জন্য বলা হয়। কিন্তু চেলসির এই স্প্যানিশ গোলরক্ষক কোচের অবাধ্য হয়ে মাঠে থেকে না যাওয়ার সিদ্ধান্ত নেন।

আর এ কারণে বারবার ডাগআউট থেকে আসা ডাক তিনি নাকোচ করে দেন। তিনি কোচকে বলেন, আমি ঠিক আছি। কোচের সঙ্গে কেপার এমন আচরণের জন্য তাকে জরিমানা করেছে ক্লাব কতৃপক্ষ। তাকে শাস্তি স্বরূপ এক সপ্তাহের বেতন জরিমানা হিসেবে ধার্য করা হয়েছে।

কেপা অবশ্য এর আগেই তার ভুলের জন্য ক্ষমা চেয়েছেন। কোচের অবাধ্য হওয়ার জন্য দুঃখপ্রকাশ করেছেন তিনি। সঙ্গে বলেছেন, তাকে ভুল না বোঝার জন্য। কেপা বলেন, ‘আমি লিগ কাপের ফাইনালে খেলতে পেরে খুবই খুশি। দলের পারফরম্যান্সেও খুশি আমি। গেল ম্যাচ থেকে আমি অনেক কিছুই শিখেছি। যদিও ম্যাচে একটা ভুল বোঝাবুঝি হয়েছে।

চেলসি কোচও বিষয়টাকে সিরিয়াস কিছু হিসেবে দেখছেন না। এছাড়া মৌসুমের বাকি সময়টা এই দল নিয়ে শক্ত প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে উল্লেখ করেছেন, কেপা এবং আমি ঘটনাটা নিয়ে কথা বলেছি। সে ভুল করেছিল। সেটা বুঝতেও পেরেছে। কেপা আমার কাছে, সতীর্থ এবং ক্লাবের কাছে ক্ষমা প্রার্থনা করেছে। ফাইনালে দলের পারফর্ম দারুণ ছিল। কিন্তু সবাই অন্য কিছু নিয়ে বেশি মাথা ঘামাচ্ছে। তবে দলের চিন্তা পরের ম্যাচ নিয়ে। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া