adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও গান গাইলেন সালমান

suraz-athia-salmankhan-hero1438865554বিনোদন ডেস্ক : হ্যালো ব্রাদার, ওয়ান্টেড এবং কিক সিনেমার পর আবারো সিনেমার গানে কণ্ঠ দিলেন বলিউড সুপারস্টার সালমান খান। সুরাজ পাঞ্চলি এবং আথিয়া শেঠি অভিনীত হিরো সিনেমার টাইটেল ট্র্যাক ‘ম্যায় হু হিরো তেরা’ গানে কণ্ঠ দিয়েছেন এ বাজরাঙ্গি ভাইজান তারকা।    

এক প্রতিবেদনে জানা গেছে,সালমান যেদিন সিনেমাটির প্রথম অংশ দেখেন সেদিনই সিনেমার দৃশ্য আরো একটু বাড়িয়ে নেওয়ার জন্য একটি গান রেকর্ড করার সিদ্ধান্ত নেন। সালমান যখন সিনেমাটি দেখা শেষ করেন তখন সময় ছিল মধ্যরাত। সে সময় রেকর্ডিং স্টুডিও বন্ধ ছিল। তারপরও এক ঘন্টার মধ্যে গানটি রেকর্ড করার জন্য সকল ব্যবস্থা গ্রহণ করা হয়। গানটি শেষ করতে প্রায় পাঁচ ঘন্টার মতো সময় লাগে। অবশ্য নিজের প থেকে সবাইকে সকালের নাস্তা করিয়েছেন সালমান।
 
‘ম্যায় তেরা হিরো হু’ সিনেমার সংগীত পরিচালনা করেছেন আমাল মালিক। এরই মধ্যে গানটির টিজারও প্রকাশ করা হয়েছে।
এর আগে নিজের সিনেমার জন্য গান গাইলেও এবারই প্রথম অন্য কোনো অভিনেতার সিনেমার গানে কণ্ঠ দিচ্ছেন সালমান। অবশ্য সিনেমাটি তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই তৈরি হচ্ছে।
বাজরাঙ্গি ভাইজান সিনেমাতেও দুইটি গানে কণ্ঠ দেওয়ার কথা ছিল সালমানের। কিন্তু সেই সময় প্রেম রতন ধন পায়ো সিনেমার শুটিংয়ে ব্যস্ত থাকায় শেষ পর্যন্ত তা হয়ে ওঠে নি।
হিরো সিনেমাটি পরিচালনা করছেন কাল হো না হো সিনেমার পরিচালক নিখিল আদভানি। ১৯৮৩ সালে সুভাষ ঘাই পরিচালিত এবং জ্যাকি শ্রোফ অভিনীত হিরো সিনেমার রিমেক এটি।
এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে অভিনেতা আদিত্য পাঞ্চলির ছেলে সুরাজ পাঞ্চলি এবং সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠির। আগামী সেপ্টেম্বরে মুক্তি পাবে সিনেমাটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া