adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টেস্ট দলের ফাওয়াদকে অপমান করলেন শহীদ আফ্রিদি

স্পোর্টস ডেস্ক : খেলোয়াড়ী জীবনে ব্যাট হাতে তিনি যেমন বুম বুম ছিলেন, অবসরের পর কথার বাণে অন্যকে ঘায়েল করতেও তার জুড়ি নেই। পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদির বাক্যবাণে এবার ঘায়েল হলেন ফাওয়াদ আলম। বর্তমান পাকিস্তান টেস্ট দলের বাঁহাতি ব্যাটারের উদ্দেশ্যে তার সোজা সাপ্টা বক্তব্য- আন্তর্জাতিক ক্রিকেটের চাপ যদি না নিতে পার তাহলে সাধারণ কোনো লিগে খেলতে।
সদ্য সমাপ্ত গল টেস্টে পাকিস্তান দলে প্রত্যাবর্তন ঘটেছে ফাওয়াদের। সেই প্রসঙ্গে সামা টিভিকে দেয়া এক সাক্ষাৎকারে আফ্রিদি বলেন, ফাওয়াদ যদি আন্তর্জাতিক ক্রিকেটের চাপটা না নেয় বা না নিতে পারে, তাহলে সে আমার কাছে চলে আসুক।
এমএসএলে (আফ্রিদির নিজস্ব লিগ) এসে খেলুক। একজন ক্রিকেটারকেই এই চাপ সামলাতে হবে। সেটা অন্য কারো পক্ষে সম্ভব নয়। অতীতে যারা ভালো পারফরম্যান্স করেছে, তাদের ওপরেও চাপ থাকে। তাদের চাপটা আবার প্রত্যাশা পূরণের।
কোহলির উদাহরণ টেনে আফ্রিদি আরও বলেন, আপনি দেখুন, একজন বিশ্বমানের ক্রিকেটার বিরাট কোহলিও দীর্ঘদিন ধরে ফর্মে নেই। সে যখন পারফরম্যান্স করছিল, তখন তার ওপর মানুষের অনেক বেশি প্রত্যাশা ছিল।
সবক্ষেত্রেই কিন্তু তার ওপর চাপ ছিল। ফাওয়াদ আলমও কঠিন পরিস্থিতিতে খেলেছে। ঘরোয়া ক্রিকেটেও বিভিন্ন প্রতিপক্ষের বিপক্ষে খেলেছে। বিভিন্ন ধরনের পিচে খেলেছে। দীর্ঘসময় ব্যাট করে ইনিংস বড় করেছে। আমি জানি সে চাপ নিতে পারে। তাকে শুধু নিজের সেরাটা দিতে হবে। ক্রিকেট পাকিস্তান, সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া