adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদার রক্ষা নাই, জেলে যেতেই হবে : এরশাদ

ersad-নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘তার দলের ওপর অনেক অত্যাচার-নির্যাতন করা হয়েছে। যারা আমাদের উপর নির্যাতন চালিয়েছে- তাদেরও আজ সেই পরিণতি বরণ করতে হচ্ছে। আজ খালেদা জিয়াকে বিচারের সম্মুখীন হতে হচ্ছে। তাকেও জেলে যেতে হবে।’

শনিবার বিকেলে বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয় মিলনায়তনে গাজীপুরের কালিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সর্বস্তরের নেতা-কর্মীদের সাথে ঈদ-উত্তর মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ‘খালেদার দলের আজ সাংগঠনিক শক্তি নাই। এই দলের সামনে অন্ধকার।’
তিনি আরও বলেন, ‘দেশে বিরাজমান অস্বাভাবিক পরিস্থিতি থেকে মানুষ এখন পরিত্রাণ চায়। জনগণ আবার জাতীয় পার্টিকেই মতায় দেখতে চায়। তারা জাতীয় পার্টির দিকেই তাকিয়ে আছে। তাই দেশ ও জাতির প্রত্যাশা পূরণের জন্যই সংগঠনকে শক্তিশালী করে আগামী নির্বাচনে নুন্যতম ১৫১ আসন টার্গেট করে আমাদের অগ্রসর হতে হবে।’ এরশাদ বলেন, ‘সারাদেশে এক দুর্বিসহ অবস্থা বিরাজ করছে। প্রতিদিন মানুষ খুন হচ্ছে- নারী-শিশু কেউ রেহাই পাচ্ছে না। সন্ত্রাস-দূর্ণীতি-দুঃশাসনের হাত থেকে দেশকে রা করতে জাতীয় পার্টিই এখন একমাত্র বিকল্প।’

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম নুরু।

উপজেলা নেতাদের মধ্যে বক্তব্য রাখেন-কালীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি শফিকুল ইসলাম মিলন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু জাফর রিপন, কালীগঞ্জ জাতীয় যুব সংহতির সভাপতি আক্তারুল ইসলাম লিখন, সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম ভূঁইয়া প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া