adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিশু রাজন হত্যার আসামি কামরুল জেদ্দায় আটক

KAMRULডেস্ক রিপোর্ট : শিশু সামিউল আলম রাজন (১৩) হত্যা মামলার অন্যতম আসামি কামরুল ইসলামকে (২৪) সৌদি আরবের জেদ্দা শহর থেকে আটক করা হয়েছে। সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মো. রহমতুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি সোমবার সন্ধ্যায় বলেন, শিশু সামিউল আলম রাজন হত্যা মামলার অন্যতম আসামি কামরুল ইসলামকে সৌদি আরবের জেদ্দা শহর থেকে আটক করা হয়েছে। শীঘ্রই তাকে দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করা হবে।
এদিকে, জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন, ওই ঘটনায় আটক মুহিতের স্ত্রী লিপি বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য সোমবার সন্ধ্যায় আটক করা হয়েছে। মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
প্রসঙ্গত, বুধবার সিলেট নগরীর কুমারগাঁওয়ে শিশু সামিউল আলম রাজনকে (১৩) চুরির অপবাদ দিয়ে খুঁটির সঙ্গে বেঁধে পৈশাচিক নির্যাতন চালানো হয়। একপর্যায়ে রাজন মারা গেলে তার লাশ গুম করার চেষ্টাকালে পুলিশের হাতে আটক হয় মুহিত আলম।
ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে এসএমপি’র জালালাবাদ থানায় হত্যা মামলা দায়ের করে। মামলায় মুহিত আলম (৩২) ও তার ভাই কামরুল ইসলাম (২৪), তাদের সহযোগী আলী হায়দার (৩৪) ও চৌকিদার ময়না মিয়াকে (৪৫) আসামি করা হয়।
পৈশাচিক ওই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ইসমাঈল হোসেন আবলু (৩২) নামে আরেকজনকে গ্রেফতার করে পুলিশ। সিলেট মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) জালালাবাদ থানা এলাকার লামাকাজি মিরেরগাঁও থেকে সোমবার ভোরে ইসমাঈলকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ইসমাইল শিশু রাজন হত্যার আসামি মুহিত আলমের তালতো ভাই।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া