adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীতে বন্দুকযুদ্ধে যুবক নিহত


নিজস্ব প্রতিবেদক : বাড্ডায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন।বুধবার রাতে মেরুল বাড্ডার পোস্ট অফিস গলির ভেতর এ ঘটনা ঘটে।নিহত যুবকের নাম বাদশা মিয়া (৩২)। পুলিশের দাবি তিনি ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন।বাড্ডা থানার এসআই মধুসূদন দাবি করেন, বুধবার রাতে কয়েকজন দুর্বৃত্ত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। পুলিশ সংবাদ পেয়ে উক্ত স্থানে গেলে তাদের লক্ষ করে গলি ছোড়ে দুর্বৃত্তরা। এসময় বাদশা গুলিবিদ্ধ হন।রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত যুবকের দুপায়ে গুলি লেগেছে।বাদশার কাছ থেকে একটি পিস্তল দুটি চাকু, আট রাউন্ড গুলি ও একটি কার্তুজ পাওয়া গেছে বলে দাবি করেন এসআই মধুসূদন।
বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) কামরুল ফারুক জানান, বাদশার বাড়ি বরগুনার আমতলীতে।  তিনি দাবি করেন, বাদশা এবং আরো কয়েকজন দুর্বৃত্ত পল্লবীর কালসী এলাকায় থাকতেন। সেখান থেকে তারা বাড্ডায় ডাকাতি করতে আসে। চক্রের অন্যদের নাম পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম বলেনি পুলিশ।
বাদশার বিরুদ্ধে রাজধানীর কোনো থানায় কোনো অভিযোগ বা মামলা আছে কিনা তা জানাতে পারেননি পরিদর্শক কামরুল। তবে তার সম্পর্কে তথ্য জানতে আমতলী থানায় ম্যাসেজ পাঠানো হয়েছে। পুলিশের ধারণা, বাদশা আন্তঃজেলা ডাকাত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া