adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মার খাচ্ছে টাইগার বোলাররা -বৃষ্টিতে খেলা বন্ধ বৃষ্টিতে খেলা বন্ধ

INDক্রীড়া প্রতিবেদক : স্বাগতিক বোলারদের ধার কতটুকু সেটা প্রথম থেকেই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে ভারতীয় দলের দুই ওপেনার মুরালি বিজয় আর শিখর ধাওয়ান। ব্যাটিং স্টাইল দেখলে মনে হবে যেন তারা কোন ওয়ানডে ম্যাচ খেলতে নেমেছে। বাংলাদেশের বোলারদের রীতিমত তুলোধুনো করছেন শুরু থেকেই।

মাত্র একজন পেসার নিয়ে বাংলাদেশের খেলতে নামার সাহসকে বেশ ভালোভাবেই স্বাগত জানিয়েছে ভারতের দুই ওপেনার। সবচেয়ে বেশি শিখর ধাওয়ান। অপর পাশে থাকা মুরালি বিজয় খানিকটা দেশে-শুনে ব্যাট চালাচ্ছেন।

যদিও উইকেট পাওয়ার আশায় বাংলাদেশ দলের অধিনায়ক মুশফিকুর রহিম ইতিমধ্যে চারজন বোলার ব্যাবহার করে ফেলেছেন। পেসার মোহাম্মদ শহিদের সঙ্গে বোলিং ওপেন করেছেন অকেশনাল পেসার সৌম্য সরকার। এরপর শুভাগত হোম কিংবা সাকিব আল হাসানকে আক্রমণে এনেও কোন লাভই হলো না স্বাগতিকদের। 

মাত্র ২২.২ ওভারেই দলীয় রান ১০০ পার করে দিলেন এই দু’জন। সঙ্গে হাফ সেঞ্চুরিও পুরণ করে ফেললেন মারমুখি ব্যাট করা শিখর ধাওয়ান। তবে খেলা ২৩.৩ ওভার হতে না হতেই মাঠে নামল বৃষ্টি। যে কারণে খেলা বন্ধ করে দেওয়া হয়েছে।

এ রিপোর্ট লেখার সময় ভারতের রান ২৩.৩ ওভারে ১০৭। উইকেটে ৭৪ রান নিয়ে ব্যাট করছেন শিখর ধাওয়ান আর ৩৩ রান নিয়ে রয়েছেন মুরালি বিজয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া