adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপহরণ নগরী নারায়ণগঞ্জ- পুলিশ প্রশাসনে ফের পরিবর্তন

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জ ৭ খুনের ঘটনায় পুলিশ প্রশাসনের ফের পরিবর্তন আনা হয়েছে। সেই অনুযায়ী ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ৭ খুনের মামলার তদন্ত কর্মকর্তাকে বদলি করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কে পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন। বদল হওয়া কর্মকর্তাদের মধ্যে রয়েছেন, ৭ খুনের মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবদুল আউয়াল, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান। তাদের বরিশাল রেঞ্জে বদলি করা হয়েছে। মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে নব নিযুক্ত পরিদর্শক মামুনুর রশিদ মণ্ডলকে। এছাড়া সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিনকে টাঙ্গাইলে ও ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন তাকে মুন্সিগঞ্জে বদলি করা হয়েছে।
এরও আগে মামলাটির তদন্তের দায়িত্বে ছিলেন ফতুল্লা থানার উপ-পরিদর্শক (এসআই) মজলুল হক তালুকদার। পরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর নজরুল ইসলাম এবং আইনজীবী চন্দন সরকারসহ সাতজন হত্যা মামলাটি পুলিশ সুপারের কার্যলয়ে হস্তান্তর করা হয়।
উল্লেখ্য, গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে দিনে দুপুরে অপহরণ করে সন্ত্রাসীরা। ওইদিন সন্ধ্যায় গাজীপুর থেকে আপহƒত নজরুলের গাড়ি উদ্ধার করা হয়। এরপর গত বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শীতল্যা নদী থেকে অপহƒতদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
এরপর গত ৩ মে সকাল থেকে দুপুর পর্যন্ত হত্যাকাণ্ডের মামলার প্রধান আসামি নূর হোসেনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে উদ্ধার করা হয় রক্তমাখা কালো রঙের হাইএস (ঢাকা মেট্রো-চ ১৫০৫১০) গাড়ি। এসময় চন্দন সরকারের মোবাইলসহ আটক করা হয় ১৬ জনকে। যাদের মধ্যে রয়েছে নূর হোসেনের বডিগার্ড, বাড়ির দারোয়ান ও কাজের লোক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া