adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মিরপুরে সাংবাদিক পরিচয়ধারী ৪ ছিনতাইকারী আটক

HANDCUPনিজস্ব প্রতিবেদক : রাজধানীর মিরপুর শেওড়াপাড়ায় সাংবাদিক স্টিকারযুক্ত গাড়ি দিয়ে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ৪ ছিনতাইকারীকে হাতেনাতে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ধারালো অস্ত্রসহ ছিনতাইয়ে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।  
রোববার (১ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে শেওড়াপাড়ার অরবিট এলাকায়  এ ঘটনা ঘটে। কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাইয়ুম জানান,  রোববার ভোর সাড়ে ৪টার দিকে ছিনতাইয়ের প্রস্তুতি নেওয়ার সময় শেওড়াপাড়ার অরবিট এলাকার রাস্তা থেকে চার ছিনতাইকারীকে আটক করা হয়েছে। 
আটক ছিনতাইকারীরা হলেন, মেহেদী হাসান ওরফে রাজু (২৬), মোশারফ হোসেন ওরফে ফনি (২০), সোহরাব হোসেন ওরফে রনি (২২) ও মোহাম্মদ সজিব (২৩)। ওসি জানান, এ সময় তাদের কাছ থেকে দুটি চাপাতি, একটি ছোরা, দুটি লোহার রড, ছিনতাই কাজে ব্যবহৃত দুটি গামছা, ছয়টি মোবাইল সেট, ৩টি ল্যাপটপ এবং সাংবাদিক স্টিকারযুক্ত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। 
তিনি আরও জানান, আটককৃতদের মধ্যে মেহেদী হাসান ওরফে রাজু মিরপুর এলাকার ছিনতাই চক্রের মূল হোতা। ছিনতাইকারী হিসেবে তার নামে থানায় একাধিক অভিযোগ রয়েছে।
ওসি জানান, ভোরে ওই এলাকার দায়িত্বরত পুলিশ নিয়মিত টহলে বের হলে ছিনতাইকারীদের সাংবাদিক স্টিকারযুক্ত প্রাইভেটকারটি দেখে সন্দেহ হয়। পরে গাড়ির ভেতরে থাকা ৪জনকে জিজ্ঞাসাবাদ করা হলে তারা গাড়ির স্টিকার দেখিয়ে সাংবাদিক পরিচয় দেয়। পুলিশ তাদের প্রাইভেটকারটি তল্লাশি করে অস্ত্র ও ছিনতাই করা মালামাল উদ্ধার করে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া