adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জনপ্রিয় নায়িকা পূর্ণিমা আবার চলচ্চিত্রে

PURNAMAবিনোদন ডেস্ক : সন্তার আর পরিবার নিয়েই ব্যস্ত ছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পিূর্ণিমা। এ জন্য নিজেকে এতোদিন ক্যামেরা থেকে দূরেই সরিয়ে রেখেছিলেন। এতে করে তার ভক্ত অনুরাগিরাও বঞ্চিত ছিলেন তার গুণমুগ্ধকর অভিনয় থেকে।

তবে এবার পূর্ণিমার শূণ্যতা দূর হচ্ছে ভক্তদের। তাদের প্রিয় এই নায়িকাকে এবার তারা আবারো দেখতে পাবেন পর্দায়। হ্যাঁ, পূর্ণিমা আবারো হাজির হচ্ছেন পর্দায়, তার রূপ ও গ্লামার নিয়ে। সেও আবার এক নয়, একসাথে ১৮টি চ্যানেলে এবার তাকে দেখা যাবে একযোগে। এটি নিসন্দেহে তার ভক্ত অনুরাগিদের জন্য খুশিরই খবর।

সম্প্রতি ‘লাক্স স্টাইল ওয়াচ’ একটি অনুষ্ঠানের শুটিংয়ে অংশ নিয়েছেন এই গ্লামার কন্যা। অনুষ্ঠানটি একসঙ্গে ১৮টি চ্যানেলে একই সময়ে প্রচার করা হবে বলে জানানো হয়েছে।

গত সোমবার সন্ধ্যায় ঢাকার তেজগাঁওয়ের কোক স্টুডিওতে এই অনুষ্ঠানে শুটিংয়ে অংশ নেন তিনি। আর এর মধ্য দিয়ে দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়ালেন পূীর্ণমা।

পূর্ণিমা জানিয়েছেন, ‘এটা লাইফস্টাইল নিয়ে অনুষ্ঠান। শুনেছি, গত বছরও একই অনুষ্ঠান হয়েছিল। এ নিয়ে দ্বিতীয়বারের মতো আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটির প্ল্যানিং তানিয়া আপুর (তানিয়া আহমেদ)। তার অনুরোধ রাখতেই এতে অংশ নিলাম। তবে শুটিং শেষে মনে হয়েছে, অনুরোধ রক্ষা করে ভুল করিনি। ভালো লেগেছে।’

তার মানে পূর্ণিমা কি আবারও ফিরছেন ক্যামেরার সামনে? ‘না। অনুষ্ঠানের কয়েকটি ছবি আমি ফেসবুকে আপলোড করি। এসব ছবি দেখে অনেকে ভেবেছে, আমি আবার পুরোদমে কাজ শুরু করেছি। আসলে ওরকম কিছুই না। আমি হয়তো কোরবানির ঈদে দু-একটা কাজ করতে পারি। কিন্তু এখন পুরোদমে কাজ করাটা আমার পক্ষে মোটেও সম্ভব না।’

তানিয়া আহমেদের গ্রন্থনা ও পরিকল্পনায় ‘লাক্স স্টাইল ওয়াচ’ অনুষ্ঠানটি যৌথভাবে উপস্থাপনা করছেন সোনিয়া ও টয়া। ১৯৫২ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত ‘লাক্স স্টাইল ওয়াচ’ অনুষ্ঠানটি ১৬ রমজান থেকে শুরু হয়ে চলবে ৩০ রমজান পর্যন্ত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া