adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কিশোর হত্যায় জড়িত ছাত্রলীগ নেতা ১২ ঘন্টার মধ্যেই নিহত

Mader1439864899নিজস্ব প্রতিবেদক : চুরির অভিযোগে রাজধানীর হাজারীবাগে  কিশোর রাজা হত্যার ১২ ঘণ্টা পার হতে না হতেই হত্যার সঙ্গে জড়িত আরজু মিয়া র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। তিনি হাজারীবাগ থানা ছাত্রলীগের সভাপতি ছিলেন।
সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে র‌্যাব-২-এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। র‌্যাব-২-এর এএসপি ফেরদৌসী রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতে আরজুকে আটক করতে হাজারীবাগে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে আরজু গুলি ছোড়েন। আত্মরার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি করেন। এতে গুলিবিদ্ধ হন তিনি। র‌্যাব সদস্যরা উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।
 
সোমবার হাজারীবাগে মোবাইল ফোন চুরির অভিযোগ তুলে পিটিয়ে হত্যা করা হয় ওই কিশোরকে। রাজুর স্বজনদের অভিযোগ, হাজারীবাগ থানা ছাত্রলীগের সভাপতি মো. আরজু তার বাসায় মোবাইল ফোন ও ল্যাপটপ চুরির অভিযোগে রাজাকে ধরে নিয়ে পিটিয়ে হত্যা করেন।
রোববার রাতে আরজুর বাসা থেকে মোবাইল ফোন ও ল্যাপটপ চুরি হয়।  সেই চুরির জন্য আরজু সোমবার সকালে রাজাকে তার বাসায় ডেকে নিয়ে মারধর করেন বলে তার স্বজনদের অভিযোগ।
 আরজুর বাসা গণকটুলী লেনের ৪৫/১-এর এ তে। বাবা মৃত লাল মিয়া। রাজার বাবার বাসাও হাজারীবাগের গণকটুলী লেনে। তবে রাজা কামরাঙ্গীরচরে বোন রেশমার বাসায়ই বেশির ভাগ সময় থাকত।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া