adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টেস্টে ভারতের নেতৃত্বে আসছেন কোহলির পরিবর্তে রোহিত শর্মা

Rohit_Sharmaস্পোর্টস ডেস্ক : আসন্ন বাংলাদেশ সফরে টিম ইন্ডিয়ার টেস্ট অধিনায়ক হিসেবে কে আসছেন এমন বিষয়ে জল ঘোলা করে চলেছে ভারতীয় সংবাদমাধ্যম গুলো। এবারে তারা প্রকাশ করেছে ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলির পরিবর্তে বাংলাদেশ সফরে অধিনায়ক হিসেবে আসছেন রোহিত শর্মা।
ভারতের জনপ্রিয় সংবাদমাধ্যম ‘জি নিউজ’ জানায়, ভারতীয় ক্রিকেট বোর্ডের একটি সূত্র জানিয়েছে বাংলাদেশ সফরে বিরাট কোহলিকে বিশ্রামের জন্য ছুটি দেওয়া হবে। আর তার স্থলাভিষিক্ত হয়ে টিম ইন্ডিয়ার টেস্ট দলকে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা।
এর আগে ভারতের জনপ্রিয় স্পোর্টস সংবাদমাধ্যম ‘স্পোর্টস কিদা’ ভারতের টেস্ট স্কোয়াডের সম্ভাব্য ক্রিকেটারদের তালিকা প্রকাশ করে। সেখানে ছিলেন মুরালি বিজয়, লোকেশ রাহুল, চেতস্বর পুজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, রোহিত শর্মা, রিদ্ধিমান শাহা, রবিচন্দ্রন অশ্বিন, রবিন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার এবং ইশান্ত শর্মা। কিছু দিন আগে ভারতীয় সংবাদমাধ্যম গুলো জানিয়েছিল, ক্রিকেটের লম্বা সূচিতে খেলে ক্লান্ত ভারতের স্টাইলিশ ব্যাটসম্যান কোহলি। তাই তিনি বিসিসিআইয়ের নিকট বিশ্রাম চেয়ে ছুটি চেয়েছেন। এছাড়া আরও বেশ কিছু সিনিয়র ক্রিকেটার বাংলাদেশ সফর থেকে নিজেদের গুটিয়ে রাখতে চান।

এমন পরিস্থিতিতে গুঞ্জন উঠে ভারতের এক সময়ের সেরা তারকা যুবরাজ সিং, জহির খান, বিরেন্দর শেওয়াগ আর হরভজন সিংকে টাইগারদের বিপক্ষে খেলতে পাঠাতে পারে বিসিসিআই। তবে, বাংলাদেশ সফরে কে আসছে আর কে আসছে না তা জানা যাবে আজ বুধবার। সঙ্গে জানা যাবে টাইগারদের বিপক্ষে একমাত্র টেস্টে কে নেতৃত্ব দেবে টিম ইন্ডিয়াকে। জুনের ৭ তারিখ বাংলাদেশে পা রাখতে যাওয়া ভারত ১০ তারিখ সফরের একমাত্র টেস্টে মাঠে নামবে। ফতুল্লার খান সাবেক ওসমান আলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সফরের তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে ভারত। দিবারাত্রির ম্যাচ তিনটি হবে ১৮, ২১ ও ২৪ জুন।


 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া