adv
২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওজন কমাতে গিয়ে দক্ষিণি অভিনেত্রীর মৃত্যু

Arati-Agarwal-Photবিনোদন ডেস্ক : না ফেরার দেশে চলে গেলেন তেলেগু অভিনেত্রী আরতি আগরওয়াল। ৬ জুন শনিবার ভোররাতে মাত্র ৩১ বছর বয়সে যুক্তরাষ্ট্রে তিনি মৃত্যুবরণ করেন। তার এমন আকস্মিক মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে টলিউডের কলাকুশলীদের মধ্যে। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। আরতির ম্যানেজার উমা শংকর ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, মাস খানেক আগে শ্বাসকষ্টের সমস্যাজনিত কারণে একটি অস্ত্রোপচার করেছিলেন আরতি। তারপর সুস্থই ছিলেন। কিন্তু শুক্রবার গভীর রাতে হঠাত তার বুকে ব্যথা অনুভূত হয়। নিউ জার্সির একটি হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয় জনপ্রিয় এই অভিনেত্রীর। 
আরো জানা যায়, শরীরের বাড়তি মেদ ঝরাতে যুক্তরাষ্ট্রে গিয়ে লাইপোসাকশান করিয়েছিলেন আরতি। আর এ কারণেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন বলে ধারণা করা হচ্ছে।
ARATI-1বয়স কম হলেও অনেক চলচ্চিত্রে অভিনয় করছেন আরতি আগরওয়াল। সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে ফিরে নতুন কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধও হয়েছিলেন দক্ষিণি এ অভিনেত্রী। আরতি তেলেগু অভিনেত্রী হলেও বলিউডেরপাগলপণ তার প্রথম সিনেমা। তার পরেই তিনি চলে যান টলিউডে। নুভু নাকু নাচাভ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তেলেগু চলচ্চিত্র জগতে তার অভিষেক হয়। তার আরো কিছু বিখ্যাত চলচ্চিত্র হলো ইন্দ্রা, ভাসান্থাম (বসন্ত), আদাভি রামুদু। প্রায় ২৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন আরতি। তার সবশেষ চলচ্চিত্র রানাম-২ গত শুক্রবার মুক্তি পায়। জনপ্রিয় এ অভিনেত্রী চিরঞ্জীবী, নাগার্জুনা, আল্লু অর্জুন, মহেশ বাবুর মতো দক্ষিণের সব সেরা নায়কের সঙ্গেই অভিনয় করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া