adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী এখন লন্ডনে- থাকবেন ২৪ ঘণ্টা

HASINAডেস্ক রিপোর্ট : বৃহস্পতিবার নিউ ইয়র্ক সময় সকাল সোয়া ৮টায় জেএফকে বিমানবন্দর থেকে ব্রিটিশ এয়ারওয়েজের একটি ফাইটে লন্ডনের উদ্দেশ্যে যাত্রা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় লন্ডনের হিথ্রো বিমানবন্দরে পৌঁছান। এখানে তিনি ২৪ ঘণ্টা অবস্থান করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে। 
জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি এ কে এ মোমেন এবং যুক্তরাষ্ট্রে বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ জিয়াউদ্দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিদায় জানান।

লন্ডনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, ছোট বোন শেখ রেহানা, যুক্তরাজ্যে বাংলাদেশের হাই কমিশনার এবং দলের যুক্তরাজ্য শাখার নেতাকর্মীরা বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। প্রধানমন্ত্রী লন্ডনে ২৪ ঘণ্টা যাত্রাবিরতি করবেন বলে যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ ফারুক গণমাধ্যকে জানিয়েছেন। তিনি জানান, লন্ডনে কারিজেস হোটেলে থাকবেন শেখ হাসিনা।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন ও বিদায়ের সময়ে লন্ডনের এই হোটেলের সামনে বিএনপির প থেকে বিােভ কর্মসূচি ঘোষণা করা হয়েছে বলে দলটির যুক্তরাজ্য শাখার সভাপতি এমএ মালেক জানিয়েছেন।
আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফাইটে লন্ডন থেকে দেশের পথে যাত্রা করবেন শেখ হাসিনা।

জাতিসংঘের চলতি ৭০তম সাধারণ অধিবেশনে যোগ দিতে সফরসঙ্গীদের নিয়ে লন্ডন হয়ে গত ২৩ সেপ্টেম্বর রাতে নিউইয়র্কে পৌঁছান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া