adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকেট ধারাভাষ্যকার হার্ষা ভোগলের সেরা টি-টোয়েন্টি বিশ্বকাপ একাদশ

স্পোর্টস ডেস্ক: ১৬ অক্টোবর থেকে শুরু হয়েছে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ। শ্রীলঙ্কা এবং নেদারল্যান্ডস প্রথম রাউন্ড থেকে সুপার ১২-এ চলে গেছে। এদিকে আয়ারল্যান্ড সুপার ১২ জায়গা পাকা করে নিয়েছে। এই টুর্নামেন্টের সবচেয়ে উত্তেজনাপূর্ণ পর্বটি অনুসরণ করা হবে যেখানে ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের মতো বড় দল একে অপরের মুখোমুখি হবে। হিন্দুস্তানটাইমস

ক্রিকেট পন্ডিতরা এই বিশ্বকাপ নিয়ে নিজেদের ভবিষ্যদ্বাণী করার প্রক্রিয়া শুরু করে দিয়েছেন। কেউ বলছেন সেমিফাইনালের সেরা চার দলের কথা, আবার কেউ বলছেন দলগুলোর একাদশ নিয়ে। এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের সর্বকালের প্লেয়িং ইলেভেন বাছাই করেছেন ক্রিকেট বিশেষজ্ঞ হার্ষা ভোগলে।
ক্রিকবাজ-এ নির্বাচিত সর্বকালের সেরা টি-টোয়েন্টি বিশ্বকাপের প্লেয়িং একাদশে হর্ষা ভোগলে শুধুমাত্র একজন ভারতীয় খেলোয়াড়ের নাম রেখেছেন, যেখানে ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া এবং পাকিস্তানের দুইজন করে খেলোয়াড় রয়েছে। তার একাদশে শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ডের একজন করে খেলোয়াড় রয়েছে।

হার্ষা ভোগলে বলেছেন, তিনি সংখ্যার ভিত্তিতে খেলোয়াড়দের নির্বাচন করেছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে তাদের পরিসংখ্যান কেমন, পাশাপাশি তিনি এও বলেছেন যে তার একাদশে থাকা খেলোয়াড়রা সেই নম্বরে খেলবেন যেখানে তারা তার দলের জন্য খেলতেন।

হার্ষা ভোগলে ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল এবং ইংল্যান্ডের জোস বাটলারকে তার সর্বকালের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্লেয়িং ইলেভেনের ওপেনার হিসেবে বেছে নিয়েছেন। হার্ষা বলেছিলেন যে ডেভিড ওয়ার্নার, তিলকরতেœ দিলশান এবং মাহেলা জয়াবর্ধনেরাও এই দৌড়ে ছিলেন, তবে পরিসংখ্যান অনুসারে, জোস বাটলারই এগিয়ে রয়েছেন। একই সঙ্গে বাটলারের উপস্থিতিতে দলটিও পাবে বাঁ-ডান কম্বিনেশন।

একাদশ- ক্রিস গেইল, জোস বাটলার, বিরাট কোহলি, কেভিন পিটারসেন, মাইকেল হাসি, শাহিদ আফ্রিদি, শেন ওয়াটসন, উমর গুল, লাসিথ মালিঙ্গা, ট্রেন্ট বোল্ট, স্যামুয়েল বদ্রি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া