adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অ্যাটলেটিকোর বিরুদ্ধে সুয়ারেজের খেলা অনিশ্চিত

suarez11431667885স্পোর্ট ডেস্ক : লা লিগায় আগামী রোববার অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে খেলবে বার্সেলোনা। এই ম্যাচ জিতলেই শিরোপা নিশ্চিত হয়ে যাবে কাতালানদের। তবে এই ম্যাচে বার্সেলোনা স্ট্রাইকার লুইস সুয়ারেজের খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।
 
হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে ভুগছেন বার্সার উরুগুইয়ান তারকা সুয়ারেজ। দলের ব্রাজিলিয়ান রাইট ব্যাক দানি আলভেজও ইনজুরি সমস্যায় রয়েছেন। বৃহস্পতিবার দুজনের কেউই দলের সঙ্গে অনুশীলন করেননি। আলাদা-আলাদা অনুশীলন করেছেন তারা।
 
গত মঙ্গলবার ক্যাম্প ন্যুয়ে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের ফিরতি লেগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধে মাঠ ছাড়েন সুয়ারেজ। তার বদলে পেদ্রোকে মাঠে নামান বার্সা কোচ লুইস এনরিক।
 
রোববার অ্যাটলেটিকোর বিপক্ষে সুয়ারেজ খেলতে পারবেন কি না, তা এখনো নিশ্চিত নয়। তবে বার্সা আশা করছে, লিওনেল মেসি ও নেইমারের সঙ্গেই সুয়ারেজ অ্যাটলেটিকোর মাঠে নামবেন।
 
লা লিগায় ৩৬ ম্যাচে ৯০ পয়েন্ট নিয়ে শিরোপা অনেকটাই নিশ্চিত করে ফেলেছে বার্সা। সমান ম্যাচে ৮৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ। লিগে দুই দলেরই বাকি আছে দুটি করে ম্যাচ। বার্সা একটি ম্যাচ জিতলেই শিরোপা ঘরে তুলবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া