adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মালদ্বীপে হানিমুনে মুশফিক

mushfiqক্রীড়া প্রতিবেদক : সেপ্টেম্বরে বিয়ে করলেন মাহমুদুল্লাহ রিয়াদের শ্যালিকা জান্নাতুল রিফাইয়াত মন্ডিকে। এরপর যেন ফুরসতই মিলছিল না টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের। বিয়ের কিছুদিন পরই শুরু হয়েছিল নানান টুর্নামেন্ট আর সিরিজের একটানা ঝড়। জিম্বাবুয়ে সিরিজের পর এলো বিশ্বকাপ। অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপের পরপরই বিসিএলের ওয়ানডে আসর। এরপর পাকিস্তান সিরিজ।
অবশেষে কিছুটা ফুরসত মিলল মুশফিকের। জুনে ভারতের বিপক্ষে সিরিজ শুরুর আগে মাত্র কয়েকদিনের এই সময়টাকে কাজে লাগানোর সিদ্ধান্ত নিলেন মুশফিক। নববধুকে নিয়ে তাই উড়াল দিলেন প্রাকৃতিক মালদ্বীপে। হানিমুনের সঙ্গে কয়েকদিন বেড়ানোও হয়ে গেলো।
বুধবার মালদ্বীপ থেকে কয়েকটি ছবি নিজেই ফেসবুকে শেয়ার করেন মুশফিক। যেখানে দেখা যাচ্ছে স্ত্রীর সাথে সেলফিও তুলেছেন তিনি। সাথে সাথেই লাইক, কমেন্টস আর শেয়ারের ধুম। ভক্তরা যেন হুমড়ি খেয়ে পড়েছে। সবারই প্রায় একই মন্তব্য, ‘সুন্দর ছবি, সুন্দর জুটি’- ইত্যাদি।
উল্লেখ্য, জুনের প্রথম সপ্তাহেই বাংলাদেশ সফরে আসছে ভারত। তার আগে কয়েকদিনের জন্য ক্রিকেটারদের ছুটি দেওয়া হয়েছে পরিবার পরিজনকে সময় দেওয়ার জন্য। এ মাসের শেষের দিকেই আবার শুরু হবে প্রস্তুতি।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া