adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অবরোধকারী-পুলিশ সংঘর্ষ – বেগমগঞ্জে ব্যবসায়ী নিহত

image_113115_0ডেস্ক রিপোর্ট : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী শহরে অবরোধকারী ও পুলিশের মধ্যে দফায় দফায় সংঘর্ষে  এক ব্যবসায়ী নিহত ও বেশ কয়েকজন গুলিবিদ্ধসহ অর্ধশতাধিক আহত হয়েছে। নিহত ব্যবসায়ীর পরিচয় এখনো জানা যায়নি। সংঘর্ষের সময় পাঁচটি মোটরসাইকেলে আগুন লাগানো ও বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠানে ভাঙচুর করা হয়।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সন্ধ্যার আগে ২০ দলীয় জোটের নেতাকর্মীরা অবরোধের সমর্থনে চৌমুহনীতে মিছিল বের করেন। মিছিলটি রেলগেটে পৌঁছালে পুলিশ তাতে বাধা দেয়। এ সময় পুলিশের সঙ্গে অবরোধকারীদের সংঘর্ষের শুরু হয়।
অবরোধকারীদের ধাওয়ার মুখে পুলিশ পিছু হটে যায়। পরে চৌমুহনী শহরে ব্যাপক তাণ্ডব চলে। এ সময় মাই টিভির নোয়াখালী প্রতিনিধি গিয়াস উদ্দিন মিঠু ও পুলিশের দুটি মোটরসাইকেলসহ পাঁচটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়া হয়। বড় বড় বৈদ্যুতিক পিলার ফেলে সড়কে অবরোধ সৃষ্টি করে একাধিক ব্যবসাপ্রতিষ্ঠানে ভাঙচুর চালায় অবরোধকারীরা হয়।
পরে অতিরিক্ত পুলিশ গিয়ে ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি শান্ত করে। এ সময় ছয়জন অবরোধকারী গুলিবিদ্ধসহ কমপক্ষে ৩০ জন  আহত হয়। গুলিবিদ্ধ গুরুতর আহত একজনের নাম জাহাঙ্গীর আলম বলে জানা গেছে।
আহতদের মধ্যে বেগমগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) জসিম উদ্দিন, চৌমুহনী পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিসান আহম্মদ, চৌমুহনীর টিএসআই সাইফুল সিকদারও রয়েছেন। চৌমুহনী শহরের পরিস্থিত থমথমে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া