adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউটিউবে ভিডিও দিয়ে মিলিয়ন ডলারের মালিক

Llilly-singhডেস্ক রিপোর্ট : ইউটিউবে সবচাইতে বড় তারকাদের একজন এবং মিলিয়ন ডলারের মালিক লিলি সিং। ইউটিউবে ভারতীয়দের নানান বিষয় নিয়ে হাসি ঠাট্টা করে ভিডিও পোষ্ট করতেন। কখনো কখনো নিজের মাকে নিয়েও ইয়ার্কি করতেন। তবে এক দিনে এত নাম ও ডলার আয় করেননি তিনি। তার যাত্রার শুরুটা ছিল ২০১০ সালে।  নিজের নাম দিয়েছিলেন সুপার উওম্যান।

ইউটিউবে দেয়া ভিডিও নিজের বাড়িতেই তৈরি করতেন তিনি। তার হিউমার ছিল বেশ কড়া। শুরুতে ভারতীয় অভিবাসীরা অনেকেই পছন্দ করেছিলেন তার ভিডিও। বেশ ভাল হিটও পাচ্ছিলেন। শুধু গত বছরই তার আয় ছিল ২৫ লাখ ডলারের মতো।

তার হাসির ভিডিও দেখতে ভালবাসেন অনেকে। ফেইসবুকে পোষ্ট করা এরকম ভিডিও দেখে মজা পান না এমন লোক বোধ হয় পাওয়া যাবে না। আর সেভাবেই লিলি সিং হয়ে উঠলেন ইউটিউব সেনসেশন।

এক সময় নিজের তৈরি সিনেমা, নানা স্টারদের সাক্ষাতকার নেয়া শুরু করলেন তিনি। এখন লিলি সিং এর ফলোয়ার এক কোটি বিশ লাখের মতো। এতটাই নামকরা হয়ে উঠলেন যে তাকে নানা বড় বড় আয়োজনে দাওয়াত দেয়া শুরু করলেন আয়োজকরা। ওঠা বসা শুরু করলেন নামি স্টারদের সাথে। এ তালিকায় রয়েছে বলিউড তারকা শাহরুখ খান বা হলিউডের মিলা কুনিসও।

ফোর্বস ম্যাগাজিনে গত বছর ইউটিউবে সবচেয়ে বেশি আয় করা তারকাদের একজনের তালিকায় ছিলেন লিলি সিং।
সাবস্ক্রিপশন এবং বিজ্ঞাপনসহ শুধু গত বছরই তার আয় ছিল ২৫ লাখ ডলার। -বিবিসি

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া