adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখকে সাংবাদিকদের বয়কট

শাহরুখ খানকে ঘিরে রাখেন ক্ষুদ্ধ সাংবাদিকরাবিনোদন ডেস্ক : সবারই সময়ের মূল্য আছে। তাই সময়ের কাজ সময়ে করতে হয়। আর কাওকে কথা দিলে তা রাখতে হয় অবশ্যই। সেটা আর দশ জনের মতো সত্য শাহরুখ খানের ক্ষেত্রেও। কথা দিয়েও সময় মতো অনুষ্ঠানে হাজির না হওয়ায় অপেক্ষমান সাংবাদিকরা বয়কট করলেন শাহরুখ খানকে। সম্প্রতি শাহরুখের নতুন ছবি হ্যাপি নিউ ইয়ার-এর সাংবাদিক সম্মেলন ঘিরে এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
চেন্নাইয়ের একদল সাংবাদিককে শাহরুখের তরফ থেকে বিকেল চারটেয় আইটিসি গ্র্যান্ড চোলা হোটেলে আসতে বলা হয়েছিল। উপলক্ষ- নতুন ছবি নিয়ে তিনি সাংবাদিকদের সঙ্গে মুখোমুখি কথা বলবেন।
কিন্তু এক ঘণ্টা, দু ঘণ্টা, তিন ঘণ্টা-ঘড়ির কাঁটা ঘুরে যেতেই থাকে। কিন্তু দেখা নেই কিং খানেরই! চার ঘণ্টার মাথায় তিনি উদয় হলেন। ঢুকেই টের পেয়ে যান, সাংবাদিকদের ধৈর্য্যরে বাঁধ ভেঙেছে। তাই নিজেই তাদের মাথা ঠান্ডা করার দায়িত্ব নেন। এবয় সাংবাদিকদের তার দেরি হওয়ার কারণ বোঝানোর চেষ্টা করেন।

তিনি জানান, সাংবাদিকদের যে বিকেল চারটেয় আসতে বলা হয়েছে, তা তিনি জানতেন না। কিন্তু তাতে চিঁড়ে ভেজেনি। তার এ ধরণের ‘অজুহাত’ শুনতে রাজি ছিলেন না সাংবাদিকরা। তাদের প্রত্যেককে আলাদা করে সাক্ষাত্কার দিতে তিনি রাজি, অনেকটাই নরম হয়ে প্রস্তাব দেন শাহরুখ। কিন্তু তা প্রত্যাখ্যান করে বেরিয়ে যান সাংবাদিকরা।
প্রতিশ্র“তি দেওয়া মতো সময় মেনে না আসার রীতি যে বরদাস্ত করতে রাজি নন, শাহরুখকে বুঝিয়ে দেন তারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া