adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ আবার র‌্যাঙ্কিংয়ের ষষ্ঠ স্থানে

BDস্পোর্টস ডেস্ক : ত্রিদেশীয় সিরিজের শেষ ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়ে র‌্যাঙ্কিংয়ের নিজেদের সেরা অবস্থানে এসেছিল টাইগাররা। সেই ম্যাচে জয়ের মাধ্যমে প্রথমবারের মত ছয়ে এসেছিল বাংলাদেশ। তবে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে ইংল্যান্ডের কাছে হেরে যায় তারা।
এই হারের ফলে মাত্র এক সপ্তাহ পরই ওয়ানডে র‌্যাংকিংয়ে ফের সপ্তম স্থানে চলে যায় বাংলাদেশ ক্রিকেট দল। তবে গতকাল শ্রীলঙ্কা দক্ষিণ আফ্রিকার সঙ্গে হেরে যাওয়াতে ফের আগের অবস্থানে ফিরে এসেছে টাইগাররা।
চ্যাম্পিয়নস ট্রফির উদ্বোধনী ম্যাচে ওভালে গত ১ জুন বৃহস্পতিবার ইংল্যান্ডের কাছে হেরে যায় বাংলাদেশ। বাংলাদেশের এই হারের ফলে শ্রীলঙ্কা আবার ছয়ে উঠে যায়। তখন বাংলাদেশের রেটিং পয়েন্ট ছিল ৯২, শ্রীলঙ্কার ৯৩। ৩ জুন শনিবার চ্যাম্পিয়নস ট্রফিতে শ্রীলঙ্কা র‌্যাঙ্কিংয়ের শীর্ষে থাকা দক্ষিণ আফ্রিকার কাছে হেরে যায়। যার ফলে আবার ছয়ে উঠে যায় মাশরাফির দল।
আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির উদ্বোধনী ম্যাচে লন্ডনের দি ওভালে প্রথমে ব্যাট করতে নেমে ৩০৫ রান তুলেছিল বাংলাদেশ। কিন্তু তারপরও বোলারদের ব্যর্থতায় শেষ পর্যন্ত আট উইকেটে হেরে যায় তামিম-মুশফিকরা। আর এই হারেই এক ধাপে নিচে নেমে যায় বাংলাদেশ। ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া