adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সানরাইজার্সকে হারালো কলকাতা

ipl11430776147ডেস্ক রির্পোট : ভারতীয় ক্রিকেট লিগ বা আইপিলে  ১৬৭ রান মামুলিই বলা চলে। কিন্তু এ রানেই নিজেদের মাঠে সানরাইজার্স হায়দারাবাদকে ৩৫ রানে হারালো কিং খানের দল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)।
 
সোমবার আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে কলকাতার ইডেন গার্ডেনে টসে জিতে স্বাগতিকদের ব্যাটে পাঠায় সানরাইজার্স। তবে বোলিং নেওয়ার সিদ্ধান্তের যথার্থতা প্রমাণ করতে পারেনি সানরাইজার্স।
 
কেকেআরের উদ্বোধনী জুটিতে কাপ্তান গৌতম গাম্ভীর আর স্বদেশী রবিন উথাপ্পার উইলো বেশ ভালোভাবে চলছিল প্রতিপক্ষের বোলাদের বিরুদ্ধে।  ৬ দশমিক ২ ওভারে ৫৭ রানে গম্ভীরকে বোল্ড করে সেই জুটি ভাঙেন কে ভি শর্মা।  ২৩ বলে ৩১ রান করে সাজঘরে ফেরেন গাম্ভীর।  ১১ তম ওভারের শেষ বলে দলের ৮১ রানের সময় রবিন উথাপ্পাকে ফেরান সেই শর্মায়।  তিনি ২৭ বলে ৩০ রান করেন।  কিন্তু  হার্ডহিটার ব্যাটসম্যান আন্দ্রে রাসেল রানের খাতা খুলতেই (১ রান) মর্গানের হাতে ক্যাচ দিয়ে মাঠ ছাড়লে একটু চাপে পড়ে কেকেআর।
কিন্তু সেই চাপ সামলেন নেন মানিষ পান্ডে।  ২৬ বলে ৩৩ করার পর রান আউট হন তিনি।  এরপর ইউসুফ পাঠানের ১৯ বলে ৩০ রানের ওপর ভর করে ৭ উইকেটে ১৬৭ রান সংগ্রহ করে কেকেআর।
 
জবাবে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট পড়তে থাকে সানরাইজার্সের। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩২ রান করতে সক্ষম হয় তারা।  হেনরিকস সর্বোচ্চ ৪১ রান করেন।  আর কে ভি শর্মা করেন ২০ বলে ৩২ রান।  কেকেআরের হয়ে উমেশ যাদব ও হগ উভয়ই দুটি করে উইকেট নেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া