adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়াল মাদ্রিদের অনায়াস জয়

Real1430363611ক্রীড়া ডেস্ক : লা লিগার দুই শীর্ষ দল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মধ্যে শিরোপার লড়াইটা বেশ জমে উঠেছে। কখনো শীর্ষে থাকা বার্সেলোনা পাঁচ পয়েন্ট এগিয়ে যাচ্ছে। আবার একদিন পরেই ব্যবধানটা দুইয়ে নামিয়ে আনছে রিয়াল মাদ্রিদ। গত দুই সপ্তাহ ধরে এমনটাই হচ্ছে। বুধবার রাতেও এর ব্যতিক্রম ঘটল না। আলমেরিয়াকে ৩-০ গোলে হারিয়ে আবারও বার্সেলোনার সঙ্গে পয়েন্ট ব্যবধান কমিয়েছে রিয়াল মাদ্রিদ।
গত মঙ্গলবার গেটাফেকে ৬-০ গোলে উড়িয়ে দেয় বার্সা। ফলে ৩৪ ম্যাচে ৮৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে মেসি-নেইমারদের দল। একদিন পর আলমেরিয়াকে হারিয়ে বার্সার সমান ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল।
ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে আলমেরিয়ার বিপক্ষে অবশ্য উপভোগ্য ফুটবল খেলতে পারেনি রিয়াল। দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোও নিজেকে মেলে ধরতে পারেননি। প্রথম গোল দেখার জন্য রিয়াল সমর্থকদের অপেক্ষা করতে হয়েছে প্রথমার্ধের একেবারে শেষ মুহূর্ত পর্যন্ত।
 
৪৪ মিনিটে দলকে ১-০ গোলে এগিয়ে দেন হামেস রদ্রিগেজ। কলম্বিয়ার এই মিডফিল্ডারের গোলটি ছিল অবশ্য দুর্দান্ত। প্রায় মাঝ মাঠ থেকে আলমেরিয়ার ডি বক্সে ক্রস দেন টনি ক্রুস। অতিথি খেলোয়াড় ট্রুজিলো হেডে প্রতিহত করেন ক্রুসের ক্রস। তবে ২৫ গজ দূর থেকে জোরালো এক ভলিতে লক্ষ্যভেদ করেন রদ্রিগেজ।

দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে আলমেরিয়ার সান্তোসের আত্মঘাতী গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় রিয়াল। বক্সের ভেতর ক্রুসকে পাস দেন রিয়ালের স্প্যানিশ ফরোয়ার্ড হেসে। কিন্তু বলটি প্রতিহত করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন আলমেরিয়ার আর্জেন্টাইন ডিফেন্ডার সান্তোস। এরপর ৮৪ মিনিটে আর্বেলোয়ার গোলে ৩-০ ব্যবধানের জয় নিশ্চিত হয় রিয়ালের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া