adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবরোধ প্রত্যাহার হবে কীনা সিদ্ধান্ত জোটের বৈঠকে

nazrul-1422560708নিজস্ব প্রতিবেদক : চলমান অবরোধের বিষয়ে ২০ দলীয় জোটের সমন্বয় কমিটির বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি জানান, এ বৈঠকে এসএসসি পরীক্ষা চলাকালে অবরোধ প্রত্যাহার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।  
বৃহস্পতিবার রাতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে তার গুলশানের কার্যালয়ে সাক্ষাত শেষে নজরুল ইসলাম খান সাংবাদিকদের এ কথা বলেন। তবে কবে জোটের এ বৈঠক হবে, তা তিনি জানাননি।
আসন্ন এসএসসি পরীক্ষার সময় চলমান কর্মসূচি প্রত্যাহার করা হবে কি না, এমন প্রশ্নের জবাবে নজরুল ইসলাম খান বলেন, ‘এ বিষয়ে কোনো আলোচনা হয়নি। তবে ২০ দলীয় জোটের লিয়াজোঁ কমিটি সে বিষয়ে সিদ্ধান্ত নেবে।’
তিনি বলেন, ‘রাজনৈতিক আলোচনা নয়, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সমবেদনা জানাতে আমরা কয়েকজন স্থায়ী কমিটির সদস্য এসেছিলাম। মাত্র কয়েকদিন আগে তিনি তার প্রিয় সন্তানকে হারিয়েছেন। এ শোকের সমবেদনা জানানোর কোনো ভাষা আমাদের কছে নেই। সহকর্মী হিসেবে তার সঙ্গে সাক্ষাৎ করে আমরা সমবেদনা জানিয়েছি। সাক্ষাতে রাজনৈতিক কোনো আলোচনা হয়নি।
সাক্ষাতে স্থায়ী কমিটির অন্য যে সদস্যরা ছিলেন তারা হলেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আরএ গণি, ড. আব্দুল মঈন খান, বেগম সারোয়ারী রহমান, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া