adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাতে নদীতে সাঁতরালেন অভিনেত্রী কেয়া

বিনোদন ডেস্ক : গাজীপুরের কালিগঞ্জের উলুখোলা নামের একটি জায়গা। গভীর অন্ধকার। খরস্রোত নদী। এই নদী পাড়ি দিতে হবে। পারাপারের কোনো নৌযান নেই। এমনই এক পরিস্থিতির মুখোমুখি হন চিত্রনায়িকা কেয়া।

কিন্তু সব ভয় আর শঙ্কা পাশ কাটিয়ে রাত গভীরে নদীতে নেমে পড়েন তিনি। আগে থেকেই সাঁতার জানা থাকায় নিরাপদেই অন্য পাড়ে গিয়ে পৌছেন কেয়া। ঠিক তখনই সবাই উৎফুল্ল হয়ে ওঠেন। আসলে এই পরিস্থিতির উদ্ভব হয়েছিল একটি সিনেমার গল্পের প্রয়োজনে।

জি স্বাধীনের পরিচালনায় ‘কথা দিলাম’ নামের একটি ছবিতে অভিনয় করছেন কেয়া। এই ছবির একটি দৃশ্যের জন্য নদীতে সাঁতার দিয়ে পার হয়েছেন এই চিত্রনায়িকা।

এ ধরনের ঝুঁকিপূর্ণ দৃশ্যে অভিনয় প্রসঙ্গে কেয়া বলেন, অভিনয়ের প্রয়োজনে আমাদের প্রায়ই ঝুঁকিপূর্ণ ঘটনার মুখোমুখি হতে হয়। অনেক কষ্ট করি। লক্ষ্য একটাই, তা হলো অভিনয়কে প্রাণবন্ত করা। ভালোভাবে অভিনয়ের এই প্রচেষ্ঠা অব্যাহত থাকবে আমার। আর অল্প কিছুদিনের মধ্যেই এই ছবির শুটিং শেষ হবে বলে জেনেছি।

এদিকে এই চিত্রনায়িকা রকিবুল আলম রকিবের পরিচালনায় ‘সীমানা’ ও ‘ইয়েস ম্যাডাম’ নামের দুটি ছবির কাজ শেষ করেছেন। এছাড়া আলী আজাদের পরিচালনায় ‘বনলতা’ নামের আরেকটি ছবিতেও অভিনয় করছেন। সব মিলিয়ে এখন অভিনয়ে কেয়ার সুসময় যাচ্ছে বলা যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া