adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে মনজুরের প্রচারগাড়িতে হামলায় আহত ১০

Munjo111429802685ডেস্ক রিপোর্ট :  : চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের মেয়র প্রার্থী মনজুর আলমের নির্বাচনী প্রচারণার গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। 
বৃহস্পতিবার চট্টগ্রাম পলিটেকনিক এলাকায় এই হামলার ঘটনায় প্রচার গাড়ি ভাঙচুরের পাশাপাশি আহত হয়েছে গাড়ির চালকসহ কমপক্ষে ১০ জন। 

হামলাকারীরা প্রচার কাজে ব্যবহৃত মাইক, ব্যাটারি, ব্যানার এবং গাড়িতে থাকা অন্যান্য সরঞ্জাম ভাঙচুর ও লুটপাট করে বলে উন্নয়ন আন্দোলনের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।
চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের সদস্যসচিব ইউএসএম নুরুল ইসলাম জানান, একটি মিনি ট্রাকে ব্যানার লাগিয়ে মনজুর আলমের পক্ষে প্রচারণা ও লিফলেট বিতরণের সময় নগরীর পলিটেকনিক এলাকায় ছাত্রলীগের কর্মীরা মনজুরের প্রচার গাড়িতে হামলা চালায়। আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আ জ ম নাছিরের প্রতীক হাতি মার্কার স্লোগান দিয়ে এই হামলার ঘটনা ঘটে বলে উন্নয়ন আন্দোলনের পক্ষ থেকে অভিযোগ করা হয়। 
এই হামলায় প্রচার গাড়িটি ব্যাপক ভাঙচুর চালিয়ে গাড়িতে থাকা মনজুরের কর্মীদের ওপর হামলা চালানো হয়। এতে ১০ জন কর্মী আহত হন। আহতদের মধ্যে গাড়ির চালক এবং মাইকম্যানও রয়েছে। হামলার পর ছাত্রলীগ কর্মীরা মনজুর ব্যানার, মাইক ও অন্যান্য প্রচার সরঞ্জাম লুট করে নিয়ে যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া