adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তান দলে নতুন অস্ত্র ওমর গুল

1429616404mtnews24স্পোর্টস ডেস্ক : পাকিস্তান যেন আভাস পেয়ে গেল যে, বাংলাদেশ তাদেরকে হোয়াইট ওয়াশ করতে বদ্ধ পরিকর। সাকিব ও মাশরাফিরা যেসব কথা বলেছেন এতেই সে বার্তা পেয়ে গেছে পাকিস্তান। আর পাকিস্তান এটাও বুঝে গেছে যে তৃতীয় তথা শেষ ম্যাচে একাদশে নতুনত্ব না আনলে সে লজ্জা নিয়েই দেশে পাড়ি দিতে হবে তাদের।
তাই পাকিস্তান দলে এবার নেয়া হয়েছে একটি শক্তিশালী অস্ত্র। তবে মূল রোগটা পাকিস্তান ক্রিকেট বোর্ডেই। পাকিস্তান ক্রিকেট বোর্ড দ্বিতীয় ম্যাচে হার এড়াতে দলে ওমর গুলকে ফিরিয়ে আনার কথা বলেন। দ্বিতীয় ম্যাচে আজমলরা থাকার পরেই সাত উইকেটে বাংলাদেশ পাকিস্তানকে হারিয়ে সিরিজ জিতে। 
তৃতীয় ম্যাচে হার এড়াতে ঢাকায় উড়িয়ে আনা হচ্ছে ওমর গুলকে। আগামীকাল (বুধবার) দুপুর আড়াইটায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের শেষ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামছে পাকিস্তান।

পাকিস্তান দলে উমর গুল একজন অভিজ্ঞ বোলার। তবে এই সিরিজে তিনি ‘নতুনই’। কেননা বাংলাদেশের বিপক্ষে গুল ওয়ানডে সিরিজের স্কোয়াডে ছিলেন না, এহসান আদিলের ইনজুরির কারণে দলে ফিরেছেন। আগামীকাল নিজের সেরাটা দিয়ে পাকিস্তানের কপালে লাগতে চলা কলঙ্ক এড়াতে চাইবেন গুলও।
তবে ছন্দে থাকা টাইগারদের সামনে ওমর গুল কোনো বাধা হয়ে দাঁড়াতে পারবে কিনা সেটিই দেখার বিষয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া