adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাটকে নয় বাস্তবে – অহনার গোপন প্রেম

downloadবিনোদন ডেস্ক : আবারও গোপনে প্রেম করছেন অভিনয়শিল্পী অহনা। তবে এটা কোন নাটক বা সিনেমার গল্পে নয়। বাস্তবেই প্রেম করছেন তিনি। ছোট ও বড় পর্দার অভিনয় নিয়ে ব্যস্ত থাকার পাশাপাশি সময় কাটাছেন তার নতুন প্রেমিক তৌকিরের সঙ্গে। অভিনয় ছাড়া বাকি সময়টা তার প্রেমিককে দিচ্ছেন বলেও জানা গেছে। 
তৌকির হাসান নামের এ প্রবাসী ছেলের সঙ্গে চলছে তার প্রেমলীলা। মালয়েশিয়াসহ দেশের বিভিন্ন স্থানে তাদেরকে ঘুরতে দেখা গেছে বলে গোপন সূত্রে জানা যায়। এ নিয়ে চলচ্চিত্রাঙ্গনসহ মিডিয়ায় চলছে নানা গুঞ্জন।

এ ছাড়া সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে তাদের আপত্তিকর বেশ কিছু ছবিও দেখা গেছে। তৌকির মালয়েশিয়াতেই বেশি সময় থাকেন। তৌকিরের সঙ্গে দেখা করতে মাঝে মধ্যে মালয়েশিয়াতেও পারি জমিয়েছেন অহনা। জানা যায়- তাদের মধ্যে প্রেমের সর্ম্পক প্রায় তিন বছরের। এ প্রমিক জুটির বিয়ে নিয়েও নাকি দুই পরিবারের মধ্যে কথা চলছে।
download (1)অহনা ও তৌকির
এ প্রসঙ্গে অহনার কাছে জানতে চাইলে তিনি শুধু বন্ধুত্ব বলে-ই উড়িয়ে দেন। এ বিষয়টিকে তিনি কৌশলে এড়িয়ে যান।  

অহনার প্রেম নতুন কোন বিষয় নয়। ২০১২ সালের মাঝামাঝি সময়ে যুক্তরাষ্ট্রে একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে চুপিসারে লেনিন নামের এক যুবককে বিয়ে করেছিলেন অহনা। সে সময় অহনার পরিবার থেকে বলা হয়- লেনিনের সঙ্গে অহনার সম্পর্ক আছে। তারা দুজন ভালোবেসে বিয়ে করেছে।

এ দিকে বছর যেতে না যেতেই অহনার সেই সংসারে ভাঙন ধরে। শেষ পর্যন্ত তাদের মধ্যে ছাড়াছাড়িও হয়ে যায়। 

ফটোসুন্দরী প্রতিযোগিতার মধ্য দিয়ে এ প্রজন্মের অভিনেত্রী অহনা মিডিয়ায় নাম লেখান। এর পরে বড় পর্দা ও ছোট পর্দায় অভিনয় করছেন তিনি। বড় পর্দায় অভিনয় করলেও ছোট পর্দায় বেশি জনপ্রিয়তা পান এ অভিনেত্রী। 

বর্তমানে এই অভিনেত্রী কাজ করছেন পিএ কাজল পরিচালিত চোখের দেখা সিনেমায়। এ সিনেমায় অহনার বিপরীতে অভিনয় করছেন নতুন প্রজন্মের আলোচিত চিত্রনায়ক সাইমন সাদিক। এ ছাড়া এফ আই মানিক পরিচালিত দুই পৃথিবী সিনেমার কাজও প্রায় শেষের পথে। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন কিংখান খ্যাত চিত্রনায়ক শাকিব খান।সূত্র – রাইজিংবিডি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া