adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৮৫ বছরে হুসেইন মুহম্মদ এরশাদ

news_imgনিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ কেক কেটে জন্মদিন পালন করলেন। শুক্রবার রাত ১২টা  এক মিনিটে রাজধানীর বারিধারার প্রেসিডেন্টপার্কে কেক কাটা অনুষ্ঠানের মধ্য দিয়ে ৮৫ বছরে পা রাখলেন হুসেইন মুহম্মদ এরশাদ।
প্রেসিডেন্টপার্কের বাসভবনে দলের শীর্ষ পর্যায়ের নেতাকর্মী নিয়ে বিশালাকার কেক কাটেন এইচ এম এরশাদ। এ সময় করতালি দিয়ে অভিনন্দন জানান নেতাকর্মীরা। পরে সেই কেক নেতাকর্মীদের খাইয়ে আনন্দ উতসবের মধ্য দিয়ে জন্মদিন উদযাপন করেন। নেতাকর্মীরাও তাকে কেক খাইয়ে দেন। 

জন্মদিন উপলক্ষে রাত সাড়ে ১১টার মধ্যেই এরশাদের বাসভবনে হাজির হন তার পালিতকন্যা ও মহিলা পার্টির সাধারণ সম্পাদিকা অনন্যা হোসেন মৌসুমী ও তার পরিবার, দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, তাজ রহমান, যুগ্ম মহাসচিব রেজাউল ইসলাম ভুইয়াসহ জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী। তারা প্রত্যেকেই পৃথক পৃথকভাবে ফুলের তোড়া দিয়ে পার্টির চেয়ারম্যানকে অভিনন্দন জানান এবং প্রাক্তন রাষ্ট্রপতির সুস্থ্যজীবন ও দীর্ঘায়ু কামনা করেন। জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানানোয় এইচ এম এরশাদও তার দলের নেতাকর্মীদের শুভেচ্ছা জানান।

জানা গেছে, ৮৫তম জন্মদিনে দলের নেতাকর্মীরা উপস্থিত থাকলেও এরশাদের পাশে ছিলেন না স্ত্রী রওশন এরশাদ এমপি ও তার অনুগত দলের শীর্ষপর্যায়ের নেতারা। দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে জন্মদিন পালন করা দলের প্রাক্তন মহাসচিব এ বি এম রুহুল আমীন হাওলাদার এই জন্ম উতসবে ছিলেন না বলে জানা গেছে।
এদিকে শুক্রবার সকাল ১০টা থেকে কেককাটা, আলোচনা সভা, সংবর্ধনাসভা ও মেজবানসহ নানা আয়োজনের মধ্য দিয়ে জাঁকজমকভাবে পার্টির চেয়ারম্যান এরশাদের জন্মদিন পালন করবে জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনগুলো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া