adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বসুন্ধরা কিংসে আরেক ব্রাজিলিয়ান ফুটবলার

নিজস্ব প্রতিবেদক : আরেক ব্রাজিলিয়ানকে দলে ভিড়িয়েছে বসুন্ধরা কিংস। আসন্ন এএফসি কাপের জন্য প্রস্তুতি শুরু করার লক্ষ্যে এ খেলোয়াড়কে নেওয়া। এই খেলোয়াড়ের নাম জোনাথন দা সিলভেইরা ফার্নান্দেজ। ব্রাজিলের শীর্ষ লিগের দল বোতাফোগো থেকে ধারে এই অ্যাটাকিং মিডফিল্ডার দ্রুত দলটির সঙ্গে যোগ দেবেন।

কিছুদিন আগে ব্রাজিলের ঐতিহ্যবাহী ক্লাব ফ্লুমিনেন্স থেকে ধারে প্লেমেকার রবসন আজেভেদো দা সিলভা রবিনহোকে চুক্তিবদ্ধ করেছিল বাংলাদেশ চ্যাম্পিয়ন কিংস। দলটির সমর্থকেরা অপেক্ষায় ছিলেন আর্জেন্টাইন তারকা হার্নান বার্কোসের সঙ্গে রবিনহোর রসায়নটা কেমন হয়, তা দেখার। তার ভেতরই এল এই ‘সুসংবাদ’।

কিংস সভাপতি ইমরুল হাসান জানালেন, ফার্নান্দেজকে তারা চূড়ান্ত করেছেন উজবেক ফরোয়ার্ড বখতিয়ার দুইশবেখভের স্থলে। তিনি মনে করেন, ফার্নান্দেজের বিশেষত্ব হচ্ছে, সে নিচ থেকে খেলাটা গোছাতে পারে। বলের জোগানে আমাদের বিশ্বাস ও বখতিয়ারের চেয়েও ভালো হবে। ফার্নান্দেজকে নিয়ে এখন কিংসে বিদেশির সংখ্যা তিন।

২৫ বছরের ফার্নান্দেজ বোতাফোগোতেই বেড়ে উঠেছেন। ক্লাবটির শীর্ষ দলে সুযোগ পান ২০১৫ সালে। তবে ২০১৮ সাল থেকে তিনি ধারে খেলছেন বিভিন্ন দলে।

২৩ অক্টোবর থেকে মালদ্বীপে শুরু হতে যাওয়া এএফসি কাপের গ্রুপপর্বের বাকি ম্যাচ খেলতে যাবে কিংস। তার আগেই ফার্নান্দেজকে পাবে দলটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া