adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিসেম্বরে বাংলাদেশ-পাকিস্তান ও ভারত ত্রিদেশীয় সিরিজ

IND-PKক্রীড়া ডেস্ক : ডিসেম্বরে ভারতের সঙ্গে দুই দেশিয় সিরিজ খেলতে বেশ তোড়জোড় চালাচ্ছে পাকিস্তান। কিন্তু ভারত চাচ্ছে না পাকিস্তানের সঙ্গে খেলতে। বরং তারা বলছে, যদি কোনো কারণে সিরিজটি না হয়, তবে বাংলাদেশকে নিয়ে ত্রিদেশীয় আয়োজন করা হবে। এমনটাই দাবি করেছে পাকিস্তান টুডে।

পত্রিকাটির এক প্রতিবেদনে বলা হয়, দুবাইতে আইসিসির চলমান বৈঠকে বিসিসিআই সেক্রেটারি অনুরাগ ঠাকুর পিসিবি কর্তা শাহরিয়ার খানকে জানিয়ে দিয়েছেন, ভারত এই মুহূর্তে তাদের সঙ্গে দ্বিপক্ষীয় সিরিজ খেলতে চায় না।

সূত্রের উশস প্রকাশ না করে পত্রিকাটি দাবি করে, ডিসেম্বরের সিরিজটা আয়োজিত না হলে প্রতিবেশী দুই দেশকে (পাকিস্তান-বাংলাদেশ) নিয়ে ত্রিদেশীয় সিরিজ আয়োজন করতে চায় ভারত। তবে ঠিক কবে নাগাদ এই সিরিজ আয়োজনের প্রস্তাব আসতে পারে সে সম্পর্কে কিছু বলা হয়নি ওই প্রতিবেদনে।

পাকিস্তান প্রধানমন্ত্রীর জাতীয় নিরাপত্তা ও পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টার বরাত দিয়ে খবরে বলা হয়, চলমান পরিস্থিতিতে ভারতের সঙ্গে পাকিস্তানের খেলা হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।
তবুও পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান বিসিসিআইয়ের কাছে সিরিজ আয়োজনের ব্যাপারে একটা চিঠি লিখেছেন। বিসিসিআই এখনো ওই চিঠির উত্তর দেয়নি। পাকিস্তান আশা করছে, অক্টোবরের মধ্যে তারা চিঠির উত্তর পেয়ে যাবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া