adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেলের জোড়া গোলে জয়ের ধারায় রিয়াল

Real-1426475635স্পোর্টস ডেস্ক : সম্প্রতি জয়ের স্বাদ যেন ভুলেই গিয়েছিল রিয়াল মাদ্রিদ। সেই গত মাসের ২২ তারিখ সবশেষ জয়ের মুখ দেখেছিল কার্লো আনচেলোত্তির দল।
এরপর একটি ড্র ও টানা দুই ম্যাচ হেরে বসে ইউরোপের সফলতম দলটি। তবে হারের হতাশা কাটিয়ে আবার জয়ে ফিরেছে রিয়াল। রোববার লা লিগায় লেভান্তেকে ২-০ গোলে হারিয়েছে তারা। দলের দুটি গোল করেছেন ওয়েলসের তারকা উইঙ্গার গ্যারেথ বেল।
এই জয়ে লা লিগার শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে পয়েন্ট ব্যবধান কমিয়েছে রিয়াল। ২৭ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সা। সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল। আগামী ২৩ মার্চ লিগে মৌসুমের দ্বিতীয় ‘এল ক্লাসিকোয়’ মুখোমুখি হবে এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী।
ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যেতে পারতো রিয়াল। কিন্তু দলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর একটি শট পোস্টে লেগে ফিরে আসে। তবে স্বাগতিক দর্শকদের গোল উপহার দিতে বেশি সময় লাগেনি রিয়ালের। ম্যাচের ১৮ মিনিটে দলকে এগিয়ে দেন বেল।
 
ডি বক্সে করিম বেনজেমার ক্রস থেকে উল্টো দিকে ঘুরে দারুণ এক শট নিয়েছিলেন রোনালদো। কিন্তু পোস্টের নিচ থেকে তা ফিরিয়ে দেন এক অতিথি খেলোয়াড়। এরপর বেনজেমার হেড থেকে বল পেয়ে জালে জড়িয়ে দেন ছোট বক্সের সামনে দাঁড়ানো বেল।
প্রথমার্ধেই স্কোরলাইন ২-০ করে ফেলে রিয়াল। বেল নিজের দ্বিতীয় গোলে ব্যবধান ২-০ করেন ম্যাচের ৪০ মিনিটে। ডি বক্সের ভেতর রোনালদোর শট বেলের পা ছুঁয়ে জালে জড়িয়ে যায়।
 
ম্যাচে হ্যাটট্রিক করারও সুযোগ এসেছিল বেলের সামনে। কিন্তু ৭০ মিনিটে একটি গোল মিস করেন ওয়েলস তারকা। বেনজেমার পাস থেকে গোলরক্ষককে একা পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হন বেল। ফলে শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়তে হয় রিয়ালের খেলোয়াড়দের।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া