adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউড অভিনেতা সালমান খানের ভাই সোহেল খান ঢাকায়

বিনােদন ডেস্ক: প্রথমবারের মতো ঢাকায় এসেছেন বলিউড তারকা সালমান খানের ভাই সোহেল খান।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর বনানীতে সালমান খানের চ্যারিটি প্রতিষ্ঠান ‘বিয়িং হিউম্যান’-এর ফ্যাশন হাউসের শোরুম উদ্বোধন করেন তিনি।

এ সময় গণমাধ্যমকে তিনি জানান, ঢাকায় প্রথমবারের মতো এই প্রতিষ্ঠানের শোরুম চালু করতে সালমানের পরিবার বেশ খুশি। বনানীর শোরুমটি জনপ্রিয়তা পেলে ফ্র্যাঞ্চাইজিটি আরও কয়েকটি শাখা চালু করবে বাংলাদেশে।

বাংলাদেশের মানুষের প্রশংসা করে সোহেল খান বলেন, এখানে এসে আপনাদের দেখে অসাধারণ লাগছে। কারণ, প্রতিটি মানুষ হাসিখুশি। মনে হচ্ছে সবাই সুখী। আরও মনে হলো, সবাই সালমান খানের এই উদ্যোগের অংশীদার। অথচ, আমি এখানে নামার আগে খুব নার্ভাস ছিলাম। মনে মনে ভাবছিলাম, সালমানের বদলে আপনারা আমাকে গ্রহণ করবেন তো!

বাংলাদেশের সিনেমা নিয়ে তিনি বলেন, বাংলাদেশের সিনেমা আমি দেখেছি। ভাষাটা না বুঝলেও আমাদের কালচার তো একই। নাচ-গান-অভিনয়, দারুণ লাগে। তাছাড়া বাংলাদেশ এখন গ্রোয়িং কান্ট্রি। হলিউড, বলিউড, টলিউড, ঢালিউড খুব দ্রুতই এক হয়ে যাবে। কারণ, এখন সিনেমাটা গ্লোবালি মুভ করছে।

তিনি আরও বলেন, আমি বাংলা ফুডের অপেক্ষায় আছি, এখনও মুখে তোলার সুযোগ পাইনি। সরাসরি এসেছি। তবে খাওয়ার সময় হাতে রেখেছি। শুক্রবার সকাল পর্যন্ত আছি। মাছ আর বিরিয়ানি খাব ভাবছি। তাছাড়া খাবার বিষয় না, আপনাদের এই ভালোবাসায় আমি মুগ্ধ।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে এক ভিডিও বার্তায় সালমান খান বলেন, তোমাদের জন্য বড় একটি সুখবর আছে। তা হচ্ছে ‘বিইং হিউম্যান ক্লথিং’ ঢাকার বনানীতে চালু হতে যাচ্ছে।

তারই অংশ হিসেবে আজ দুপুরে বনানীর আউটলেটে হাজির হন সোহেল খান। নেচে গেয়ে তাকে অভ্যর্থনা জানানো হয়। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিইও সঞ্জিব রাও এবং সালমান খানের ভাতিজা আয়ান অগ্নিহোত্রি।

২০১২ সালে অসহায় মানুষের পাশে দাঁড়াতে ভারতের মুম্বাইতে শুরু হয় ‘বিইং হিউম্যান’-এর পথচলা।

এ পর্যন্ত বিশ্বের ১৫টি দেশে এর ৫০০টিরও বেশি আউটলেট খোলা হয়েছে। পোশাকের এই ব্র্যা ন্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় পিছিয়ে থাকা জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়নে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া