adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিএনপির নাশকতায় আর্থিক সহযোগিতা করছে পাকিস্তান’

Haque-1423033682নিজস্ব প্রতিদেবক : মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বাংলাদেশে হরতাল-অবরোধের নামে নাশকতায় পাকিস্তান আর্থিকভাবে সহযোগিতা করছে। 
তিনি বলেন, ‘বিএনপি-জামায়াত জোটের হরতাল-অবরোধ কর্মসূচিতে জনগণের কোনো অংশগ্রহণ নেই। জনগণের সম্পৃক্ততা না থাকলেও জঙ্গিবাদকে আশ্রয় দেওয়ার জন্যই এ কর্মসূচি। আর এর আর্থিকভাবে সহযোগিতা করছে পাকিস্তান।
বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা মহাজোট আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে মোজাম্মেল হক এসব কথা বলেন। হরতাল পেট্রোল বোমা ও অবরোধ দিয়ে শিক্ষার্থী প্রজন্মের ভবিষ্যত নষ্ট এবং জনগণের বিরুদ্ধে পরিচালিত নৃশংসতার প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করা হয়।
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, ‘আপনি বাংলাদেশের মানুষের জন্য রাজনীতি করেন না। আপনি রাজনীতি করেন এই দেশকে পাকিস্তানে পরিণত করতে। কারণ পাকিস্তান সর্বক্ষেত্রে অকার্যকর রাষ্ট্রে পরিণত হয়েছে। আর বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। ঠিক এই সময়েই পাকিস্তানীদের দোসররা বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রায় ব্যাঘাত সৃষ্টি করতে পেট্রোল বোমা মেরে নিরীহ মানুষ হত্যা করছে।’
সাধারণ জনগণকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, ‘নাশকতাকারীদের ধরে পুলিশে সোপর্দ করুন এবং তাদেরকে যেখানেই পাওয়া যাবে সেখানেই প্রতিরোধ করুন। মানববন্ধনের সংসদ সদস্য গাজী আমজাদ হোসেন, আয়োজক সংগঠনের ভাইস চেয়ারম্যান সালাউদ্দিন আহমেদসহ আরো অনেকে অংশ নেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া