adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়ার গুলশান কার্যালয় আগুন দেয়ার হুমকি

news_imgডেস্ক রিপোর্টঃ বিএনপি-জামায়াতের আন্দোলন শুরুর পর একের পর উস্কানিমূলক বক্তব্য দিচ্ছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। এবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয় আগুন দেয়ার হুমকি দিয়েছেন এই নেতা।

বৃহস্পতিবার বিকালে মিরসরাইয়ের নিজামপুর কলেজে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত ছাত্র সমাবেশে তিনি এ হুমকি দেন। উপজেলা ছাত্রলীগ আয়োজিত এ সমাবেশে সিদ্দিকী নাজমুল আলম বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন।

সমাবেশে তিনি বলেন, ২ ফেব্রুয়ারি থেকে সারা দেশে এসএসসি পরীক্ষা শুরু হতে যাচ্ছে। পরীক্ষায় অংশ নেয়া কোমলমতি ছাত্রছাত্রীদের ওপর যদি পেট্রলের আঁচ লাগে, যদি তারা কোনরকম হামলার শিকার হয় তাহলে বেগম জিয়ার গুলশান কার্যালয় ঘেরাও করে পেট্রল দিয়ে জ্বালিয়ে দেয়া হবে।

তিনি ছাত্রলীগের উদ্দেশ্যে বলেন, ‘বিএনপি-জামায়াতের সহিংসতা দমনে গণতন্ত্রের পাহারাদার হিসেবে বাঁশের লাঠি নিয়ে রাজপথে থাকবেন। পেট্রল হাতে কাউকে পেলে প্রথমে গণধোলাই দিয়ে তারপর পুলিশে সোপর্দ করবেন।’

২০ দলীয় জোটের চলমান টানা আন্দোলনে সহিংসতার কথা তুলে ধরে কেন্দ্রীয় ছাত্রলীগের অপরাপর নেতারাও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রতি একই ধরণের হুঁশিয়ারি উচ্চারণ করে সমাবেশে বক্তব্য দেন এই ছাত্রনেতা।

মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাইনুর ইসলাম রানার সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এমরান হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত ছাত্রসমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

এছাড়া চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক এমএ সালাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ, সহ-সম্পাদক হাবিবুর রহমান তারেক, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি বখতেয়ার সাঈদ ইরান ও সাধারণ সম্পাদক আবু তৈয়ব বক্তব্য রাখেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া