adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকেটারদের জবাবদিহি করতে হবে বিসিবির কাছে

নিজস্ব প্রতিবেদক : হারের মধ্যেই রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এ বছর হারের বৃত্ত থেকে বের হতেই পারছে না তারা। টাইগারদের এ ধারাবাহিক ব্যর্থতার জন্য তাদের জবাবদিহিতার আওতায় আনা হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।
ওয়ানডে ম্যাচে প্রায় দশ মাস জয়ের দেখা পায়নি টাইগাররা। সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ সিরিজ চলাকালে এর ব্যতিক্রম দেখা যায়নি। প্রথম দুইটি ম্যাচে হেরে সিরিজ খুঁইয়েছে লাল-সবুজরা। বাকি আছে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি।
ধারাবাহিক এ ব্যর্থতায় এবার নড়েচড়ে বসেছে বাংলাদেশের সাবেক ক্রিকেটাররা। তাদের সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন ক্রিকেট বিশেষজ্ঞরাও। তারা মনে করেন, এখনই সময় পুরো দলকে ঢেলে সাজানোর। পারফর্ম করতে না পারলে নতুনদের সুযোগ দেয়া উচিত। এছাড়া, খেলার প্রতি ক্রিকেটারদের আরো দায়িত্বশীল হবার পরামর্শও দিয়ে যাচ্ছেন তারা।
বাংলাদেশ ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খান জানান, ‘ধারাবাহিক ব্যর্থতার জন্য জাতীয় দলের ক্রিকেটার, কোচিং স্টাফ ও নির্বাচকদের জবাবদিহিতার আওতায় আনা হবে।
এদিকে ব্যাটিং ব্যর্থতাকে বড় করে দেখছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। এছাড়া অধিনায়কত্বের কিছু ভুল সিদ্ধান্তের কারণে ক্যারিবীয়ানদের বিপক্ষে সিরিজ হেরেছে বলেও জানালেন তিনি। সামনের ম্যাচগুলোতে টাইগারদের আরো দায়িত্ব নিয়ে খেলার পরামর্শও দিয়েছেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া