adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তোফায়েল বললেন – আল্লহর আরশ কেঁপেছে, নইলে আপনার ছেলে মরবে কেন

tofael-bangladeshnews1আবুল বাশার  : আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেছেন, বার্ন ইউনিটের আর্তনাদ আল্লার আরশ কাঁপিয়ে দিয়েছে। নইলে হঠাত আপনার ছেলের মৃত্যু হবে কেন? তিনি আরও বলেন, আমাদের মতো মানুষের এসব কথা বলা উচিত না, তার পরও বলতে হলো। এধরনের হত্যা ও সহিংসতা করে খালেদা জিয়া মানবতাবিরোধী অপরাধ করছেন।
বুধবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তোফায়েল। হরতাল অবরোধে সহিংসতার প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করা হয়।

তোফায়েল আহমেদ খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, জাতিসংঘের নীতিমালা অনুযায়ী এসব হত্যাকাণ্ড মানবতাবিরোধী অপরাধ। এর জন্য জনতার আদালতে আপনার বিচার হবে। তিনি আরও বলেন, অবরোধের মধ্যেও গাড়িতে চড়ে আপনার লোকজন জানাজায় এসেছে। তাদের জন্য অবরোধ নেই। সব অবরোধ সাধারণ মানুষের জন্য, খেটে খাওয়া মানুষের জন্য। আজ যারা মৃত্যুবরণ করছেন, তারা কারা? তারা শ্রমিক। গাড়িতে ঘুমিয়ে থাকা শ্রমিকদের ওপর আপনার সন্ত্রাসীরা পেট্রোল বোমা মেরেছে। তাদের পুড়িয়ে মারা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া