adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাফাত-সাদমান রিমান্ডে

REMANDডেস্ক রিপাের্ট : রাজধানীর বনানীতে দুই তরুণী ধর্ষণ মামলার আসামি আমিন জুয়েলার্সের দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ এবং রেগনাম গ্রুপের মালিক মোহাম্মদ হোসেন জনির ছেলে সাদমান সাকিফকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে পেয়েছে পুলিশ। এর মধ্যে সাফাতকে ছয় দিন এবং সাদমানকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

১২মে শুক্রবার বিকালে তদন্ত কর্মকর্তার করা রিমান্ড আবেদনের শুনানি করে ঢাকার মহানগর হাকিম রায়হানুল ইসলাম এ্ই আদেশ দেন।

রিমান্ড আবেদনের পক্ষে শুনানি করেন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের পিপি আব্দুল্লাহ আবু ও অতিরিক্ত পিপি শাহ আলম তালুকদার।

অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী আব্দুর রহমান হাওলাদার এর বিরোধিতা করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিন নাকচ করে দুই আসামির রিমান্ডের আদেশ দেন।

এর আগে শুক্রবার বেলা তিনটার দিকে এই দুই আসামিকে কড়া নিরাপত্তায় ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে তোলা হয়। তাদের প্রত্যেককে ১০ দিন করে রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আলোচিত এ মামলার দুই আসামিকে হাজির করার খবরে আদালত প্রাঙ্গণে ভিড় করে উৎসুক জনতা।

ঢাকার দুটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী গত ২৮ মার্চ রেইন ট্রি হোটেলে ধর্ষণের শিকার হন বলে ৬ মে তাদের একজন বনানী থানায় মামলা করেছেন। এই মামলার প্রধান আসামি সাফাত। সাদমান ছাড়াও আসামিদের মধ্যে আছেন ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপ ইমেকার্স এর প্রধান নাঈম আশরাফ এবং সাফাতের গাড়ি চালক বিল্লাল এবং দেহরক্ষী আবুল কালাম আযাদ।

বৃহস্পতিবার রাতে সিলেট থেকে গ্রেপ্তার হন সাফাত ও সাদমান। রাতেই তাদেরকে নিয়ে আসা হয় ঢাকায়। ভোরে ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে তাদেরকে নিয়ে আসা হয় এবং প্রাথমিক জিজ্ঞাসাবে তারা অভিযোগ স্বীকার করেছেন বলে জানিয়েছেন ডিএমপির যুগ্ম কমিশনার কৃষ্ণপদ রায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া