adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অন্তঃসত্ত্বা নন অভিনেত্রী প্রিয়াঙ্কা, তবু হলেন মা!

বিনোদন ডেস্ক : মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিয়ের পর থেকে এ পর্যন্ত তিন দফায় গুঞ্জন ছড়িয়েছেন, বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া মা হতে চলেছেন। কিন্তু প্রতিবারই এ খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন নায়িকা। এবার নিজেই দিলেন মা হওয়ার খবর। শুক্রবার মধ্যরাতে আচমকাই জানালেন তিনি মা হয়েছেন, নিক হয়েছেন বাবা।

কিন্তু প্রিয়াঙ্কা তো অন্তঃসত্ত্বা নন, তাহলে কীভাবে তিনি মা হলেন? ইনস্টাগ্রামে সেটাও জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। জানিয়েছেন, সারোগেসি অর্থাৎ গর্ভ ভাড়া নিয়ে সন্তানের অভিভাবক হয়েছেন তিনি এবং নিক জোনাস। এই সুসংবাদ দেওয়ার মাধ্যমে তার এবং নিকের বিচ্ছেদ জল্পনায়ও পাকাপাকি দাড়ি টেনে দিলেন নায়িকা।

একই সঙ্গে প্রিয়াঙ্কা অনুরোধ করেছেন, আপাতত তাদের ব্যক্তিগত জীবন নিয়ে বাড়তি কৌতূহল দেখানো যেন বন্ধ করে সবাই। তাদের সন্তান সুস্থ ও সুন্দর ভাবে পৃথিবীতে বেড়ে উঠুক, এটাই আপাতত তারকা দম্পতির চাওয়া।

কিছুদিন আগে প্রিয়াঙ্কার নামের পাশ থেকে জোনাস পদবি সরতেই জল্পনায় মেতে উঠেছিল আন্তর্জাতিক বিনোদন মহল। ছড়িয়েছিল, নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জন। তার মধ্যেই আভাষে-ইঙ্গিতে মাতৃত্বের কথা একাধিক বার জানিয়েছেন অভিনেত্রী। অনুরাগী মহল থেকে সমালোচকেরা বুঝে উঠতে পারেননি, এভাবে খুশির খবর দিতে চলেছেন জোনাস দম্পতি।

গত বছরের ডিসেম্বরে দাম্পত্য জীবনের তিন বছর পার করেছেন নিক-প্রিয়াঙ্কা। প্রণয় থেকে পরিণয়, প্রতি ক্ষেত্রেই ছিল সমালোচনার ঝড়। নিকের চেয়ে বয়সে অনেকটাই বড় প্রিয়াঙ্কা। ফলে, এই বিয়ে আদৌ টিকবে কিনা, তাই নিয়ে সন্দেহ ছিল সব মহলেই। তারা কিন্তু কোনো বিরূপ মন্তব্য কানে তোলেননি। বদলে রাজস্থানের উমেদ ভবন রাজবাড়িতে ধুমধাম করে হিন্দু মতে বিয়ে সারেন। পরে আবার খ্রিস্টান মতে বিয়ে করেন গির্জায় গিয়ে।

নিক-প্রিয়াঙ্কাকে নিয়ে যত কটাক্ষের পরিমাণ বেড়েছে, ততই যেন তারা শক্ত করে ধরে থেকেছেন একে অন্যের হাত। পথ চলেছেন নিজেদের মর্জিতে। তারই ফসল সারোগেসি বা গর্ভ ভাড়া করার মাধ্যমে জন্ম নেওয়া সদ্যোজাত। তারা যেন আবারও প্রমাণ করে দিলেন, বয়স নিছকই সংখ্যামাত্র। চাইলে যে কোনো বয়সেই বেঁধে বেঁধে থাকা যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া