adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লম্বা সময়ের সুযোগ পেলে আমি জাতীয় দলের কোচিংয়ের দায়িত্ব নেবো: সুজন

নিজস্ব প্রতিবেদক: বিদেশি কোচ ইস্যুতে হুংকার ছুঁড়লেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক খালেদ মাহমুদ সুজন। তিনি বলেছেন, জাতীয় দলের জন্য বিদেশি কোচ কেনো? বাংলাদেশের কোচরা তো ফুড়িয়ে যায়নি। তারা বিদেশিদের তুলনায় কোনো অংশে কম নয়। অনেক কথার মাঝে সুজন নিজে বাংলাদেশ দলের কোচ হওয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন। তিনি বলেছেন, সুযোগ পেলে বাংলাদেশের কোচরা ভালো করবে।

রোববার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিসিবি পরিচালক বলেন, সব কাজের চেয়ে আমি কোচিংকে উপভোগ করি। টিমের পরিকল্পনা করা, কাকে খেলাচ্ছেন এ কাজগুলো আমি সবসময় উপভোগ করি। কোচ হিসেবে ক্রিকেট নিয়ে আমি যে চর্চাটা করি সেটা আমাকে সবসময় আনন্দ দেয়। যাই করি না কেনো, কোচিংই আমার সবকিছু। এটা ছাড়া আমি থাকতে পারবো না।

খালেদ মাহমুদ সুজন জানান, লম্বা সময়ের জন্য সুযোগ পেলে তিনি জাতীয় দলের দায়িত্ব নিতে ইচ্ছুক। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি বাংলাদেশ দলের হেড কোচের ভূমিকাও পালন করেছি। আমি আসলে লম্বা সময়ের জন্য চাই। এক সিরিজ দায়িত্ব পালন করলাম তখন দেখা যায় যে পরিকল্পনা করতে করতেই আমার মেয়াদ শেষ। সব কোচেরই সাফল্য ব্যর্থতা আছে, থাকবে। আমাদেরকে সুযোগ দিতে হলে সময় দিয়ে সুযোগ দিতে হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া