adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তদারকি বেড়েছে খালেদার বাসার!

ubzr-ot20131122005518ঢাকা: তদারকি বাড়ানো হয়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বাসার। তার বাসার বিভিন্ন সমস্যা দূর করে তা যেন আর না ফিরে আসে, সেসব বিষয়ে নিয়মিত খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার বিকেলে সার্বিক পরিস্থিতি জানতে বিরোধী দলীয় নেতার বাসায় পৌঁছে এসব তথ্য পাওয়া যায়। 

খালেদার বাসা সূত্রে জানা গেছে, বিকল লাল ফোনটি সারিয়ে দেওয়া হয়েছে, পানি সরবরাহও হচ্ছে নিয়মিত। এছাড়া বাসায় মশার উপদ্রব কমানোর লক্ষ্যে প্রতিদিন একবার করে মশার ওষুধ দেওয়া হচ্ছে বাসার চারপাশে।

নাম প্রকাশে অনিচ্ছুক কর্তব্যরত সিএসএফ’র (চেয়ারপারসন সিকিউরিটি ফোর্স) এক কর্মকর্তা বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রটোকল অনুযায়ী যেসব সুবিধা খালেদা জিয়ার প্রাপ্য তা দেওয়া হচ্ছে। গত ৯ নভেম্বর থেকে কয়েকদিন বাসায় পানি সরবরাহে অনিয়ম ছিল।

টানা কয়েক ঘণ্টা করে পানি পাওয়া যেতো না তখন। এখন সমস্যাটি মিটেছে।

কর্মকর্তা আরও বলেন, শুধু পানির সমস্যা মিটেছে বললে কম বলা হবে। এখন বাসায় পানি আছে কিনা সে বিষয়ে প্রতিদিন খোঁজ নেওয়া হয় তিনবার করে। 

সিএসএফ’র অপর কর্মকর্তা বাংলানিউজকে জানান, ম্যাডামের (খালেদা জিয়া) বাসার লাল ফোনটিও সময়মতো সারিয়ে দেওয়া হয়েছে। তবে ফোনটি সারানোর পরে আর ব্যবহার করা হয়েছে কি না এ বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।

এছাড়া ফোন সারানো হলেও প্রয়োজনীয় ডাইরেক্টরি দেওয়া হয়নি বলে অভিযোগ ছিল বিএনপির। শেষ পর্যন্ত ডাইরেক্টরি পাওয়া গেল কিনা তাও জানাতে পারেননি সেখানে উপস্থিত ব্যক্তিরা।

উল্লেখ্য, গত ৮ নভেম্বর বিএনপির সিনিয়র নেতা এমকে আনোয়ার, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া আটক হন। রাতে খালেদা জিয়ার বাসার সামনে থেকে আটক হন তার উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টু ও বিশেষ সহকারী শিমুল বিশ্বাস।
 
এরপর খালেদা জিয়ার গুলশান কার্যালয় ও বাসার সামনে অবস্থান নেয় পুলিশ।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনেও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

এরপর ৯ নভেম্বর শনিবার থেকে খালেদা জিয়ার বাসায় পানির সমস্যার অভিযোগ আসে। বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়, বাসাটিতে পানি সরবরাহ বন্ধ করে দেওয়া হয়েছে।

এ ঘটনারয় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বিএনপি বলে, খালেদা জিয়াকে মানসিকভাবে বিপর্যস্ত করতেই এমনটি করা হয়েছে। পানি সরবরাহ বন্ধের সঙ্গে খাবার সরবরাহে বাধার অভিযোগও তোলে দলটি।

এসব ঘটনায় সরকারের সমালোচনাও হয় বিভিন্ন মহলে।

সমালোচনা এড়াতেই বর্তমানে খালেদা জিয়ার বাসার এতো তদারকি হচ্ছে বলে দাবি করছে বিএনপি সূত্র।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া