adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আ.লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নওফেলকে কর্নফুলীতে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা

karnafulyচট্রগ্রাম প্রতিনিধি: পটিয়া উপজেলার কর্নফুলীতে শতাধিক নেতা-কর্মীদের অভিনন্দন আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বাংলাদেশ আওয়ামী লীগের নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। 
১১ই নভেম্বর সকাল ১০টায়  চট্টগ্রাম শাহ আমানত কর্নফুলী সেতু পার হয়ে নেতার গাড়ির বহর টুল প্লাজায় এসে পৌছলে পুর্বে থেকে অপেক্ষায় থাকা দক্ষিণ জেলার নেতৃবৃন্দ সহ স্থানীয় আঃলীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন ব্যারিস্টার নওফেলকে।
যদিও গতকাল চট্রগ্রামে পৌছেই গনমাধ্যম কর্মীর এক প্রশ্নের জবাবে বলেছে ২০১৯ সালের সাধারণ নির্বাচনে নৌকার বিজয় এনে দিয়ে তারপরই বিজয় মিছিল করার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।
তিনি আরও বলেন, আমি রাজনৈতিক পরিবারের সন্তান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার উপর যে গুরুদায়িত্ব অর্পণ করেছেন আমি সে দায়িত্ব পালনে যথাযথ ভূমিকা পালন করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করছি।
নওফেল বক্তব্যে বলেন, আমি চট্টগ্রামের জন্য কাজ করবো। বাংলাদেশের মানুষের জন্য কাজ করবো। ২০১৯ সালের নির্বাচনে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করে তবেই বিজয় মিছিল বের করবো।
এবং গাড়ির বহরে থাকা নেতাকর্মী সুত্রে জানা যায়,নব নির্বাচিত আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংঘনিক সম্পাদক নওফেল এসময় প্রয়াত সাবেক সংসদ সদস্য ও প্রেসিডিয়াম সদস্য আকতারুজ্জামান চৌধুরী বাবুর কবর জিয়ারত করার উদ্দ্যেশে আনোয়ারার উদ্দ্যেশে যাত্রা করেন।
এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা  আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফারুক চৌধুরী,কর্নফুলী থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হায়দার আলী রনি,চরলক্ষ্যা ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ,বড়উঠোন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন,শিকলবাহা ইউনিয়নের চেয়ারম্যান তথা কর্নফুলী থানা আঃলীগের এডহক কমিটির সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, শিকলবাহা ইউনিয়ন আঃলীগের সভাপতি দিদারুল ইসলাম সহ কর্নফুলী থানা যুবলীগের  সাধারন সম্পাদক সেলিম হক উপস্থিত ছিলেন।
অন্যদিকে এসময় পৃথকভাবে কর্নফুলী থানা ছাত্রলীগের পক্ষ থেকে ও ফুলেল শুভেচ্ছা সহ অভিনন্দন জানানো হয়- উপস্থিত ছিলেন কর্নফুলী থানা ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন,সাধারণ সম্পাদক জীবন মন্জু,সহ সভাপতি মোঃ ফারুক,যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জাভেদ।এছাড়াও চরলক্ষ্যা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ জাকারিয়া,ইউসুফ,নুরুল হক,সাদ্দাম,সম্পাদক আরিফ,আরমান হায়দার, মোর্শেদ,রাহাত,সালা উদ্দিন,সাদ্দাম,ওয়াসিম,সাইফুদ্দিন,মহি উদ্দিন সহ অনেকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া