adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাতের রাজধানী – বাসে পেট্রলবোমা নিক্ষেপ, দগ্ধ ৮

বোমা-1421512137নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুরে বেড়ি বাধে ভাঙা মসজিদের সামনে একটি যাত্রীবাহী বাসে পেট্রলবোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে নূরজাহান (৩০), বেলাল (৩৫), আরমান (২৮), আবু তাহের, আবু বকর, সুমন, রিতু এবং দুই বছরের শিশু রিফাত  অগ্নিদগ্ধ হয়েছেন। এ ছাড়া জানালা দিয়ে লাফিয়ে পড়ার সময় মনোয়ারা নামে এক নারীর ডান পা ভেঙেছে। 
শনিবার রাত পৌনে ৯টার দিকে গাবতলী থেকে বাবুবাজারগামী ব্রাদার্স পরিবহণের একটি বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এর আগে, দারুসসালাম থানাধীন টেকনিক্যাল মোড়ে বিকেল সোয়া ৫টার দিকে যাত্রীবাহী একটি বাসে আগুন দেওয়া হলে স্থানীয়রা তা নিভিয়ে ফেলেন।
দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, আগুন লাগার বিষয়টি তিনি শুনেছেন। আগুন লাগার কারণ পেট্রোল বোমা নাকি অন্য কোনো ঘটনা- তা জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
সায়েন্সল্যাব এলাকায় সিটি কলেজের সামনে সন্ধ্যা সোয়া ৭টার দিকে যাত্রীবাহী একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। প্রত্যক্ষদর্শীরা জানান, কয়েকজন দুর্বৃত্ত সিটি কলেজের সামনের ওই বাসটিতে আগুন দিলে স্থানীয় লোকজন তা নিয়ন্ত্রণে আনে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া